• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বেটিংয়ের কথা স্বীকার আরবাজের, দাউদ যোগে ফের কলঙ্কের ছায়া আইপিএলে

২০১৩ সালে স্পট ফিক্সিং কেলেঙ্কারিতে জড়িয়ে পড়ার অভিযোগ উঠেছিল বেশ কয়েকজন ক্রিকেটার ও আইপিএল কর্তার নামে। তারপরে ফের একবার এবছরও বেটিং কেলেঙ্কারির কথা সামনে এল আইপিএলে। বেটিংয়ের কথা স্বীকার করলেন বলিউড অভিনেতা আরবাজ খান। এদিন থানে পুলিশের কাছে হাজিরা দিয়ে তিনি জিজ্ঞাসাবাদের সময় একেরপর এক তথ্য ফাঁস করেছেন। যা থেকে স্পষ্ট কোটি টাকার টুর্নামেন্টে বারবার কলঙ্কের ছিটে এসে পড়ছে।

বেটিংয়ের কথা স্বীকার আরবাজের, দাউদ যোগে ফের কলঙ্কের ছায়া আইপিএলে

এর আগে সোনু জালান নামে এক বুকিকে গ্রেফতার করে মুম্বই পুলিশ। তাকে জেরা করেই আরবাজ খানের নাম সামনে আসে। এই সোনুর সরাসরি যোগ রয়েছে আন্ডারওয়ার্ল্ড ডন দাউদ ইব্রাহিমের হয়ে। এখন দাউদের হয়েই আইপিএলে বেটিং করত কিনা সোনু তা পুলিশ তদন্ত করছে। তবে সোনুর সঙ্গে আরবাজের যোগের কথা স্পষ্ট হয়ে গিয়েছে।

<blockquote class="twitter-tweet blockquote" data-lang="en"><p lang="en" dir="ltr"><a href="https://twitter.com/hashtag/WATCH?src=hash&ref_src=twsrc%5Etfw">#WATCH</a>: Actor-producer Arbaz Khan appears before Thane Anti-Extortion Cell, he was summoned in connection with probe of an IPL betting case. <a href="https://twitter.com/hashtag/Maharashtra?src=hash&ref_src=twsrc%5Etfw">#Maharashtra</a> <a href="https://t.co/Yw5tmloxud">pic.twitter.com/Yw5tmloxud</a></p>— ANI (@ANI) <a href="https://twitter.com/ANI/status/1002789105724317697?ref_src=twsrc%5Etfw">June 2, 2018</a></blockquote> <script async src="https://platform.twitter.com/widgets.js" charset="utf-8"></script>

এদিন জিজ্ঞাসাবাদে বেটিংয়ের কথা আরবাজ স্বীকার করেছেন। আর্থিক দিক থেকে তিনি কমজোর হয়ে পড়েছিলেন, সেজন্যই বেটিংয়ে আসেন শখের কারণে। গত ছয় বছর ধরে আরবাজ বেটিংয়ে জড়িত ছিলেন এবং এতবছর ধরে তিনি সোনুকে চিনতেন বলে জানা গিয়েছে।

<blockquote class="twitter-tweet blockquote" data-lang="en"><p lang="en" dir="ltr"><a href="https://twitter.com/hashtag/FLASH?src=hash&ref_src=twsrc%5Etfw">#FLASH</a>: During interrogation actor Arbaaz Khan accepted that he had placed bets in IPL matches last year and had lost Rs 2.75 crore, say sources. <a href="https://t.co/6pWkaEnlVQ">pic.twitter.com/6pWkaEnlVQ</a></p>— ANI (@ANI) <a href="https://twitter.com/ANI/status/1002823804966486017?ref_src=twsrc%5Etfw">June 2, 2018</a></blockquote> <script async src="https://platform.twitter.com/widgets.js" charset="utf-8"></script>

পুলিশ জানতে চেয়েছে, কবে সোনুর সঙ্গে আরবাজের দেখা হয়েছে, কীভাবে আইপিএল বেটিং শুরু করলেন। কেমন সম্পর্ক সোনুর সঙ্গে, দাউদের সঙ্গে এই নিয়ে যোগাযোগ হয়েছে কিনা, ইত্যাদি। এছাড়াও কোন কোন ম্যাচে আরবাজ বেটিং করেছেন সেটাও জানতে চেয়েছে থানে পুলিশ।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, সারা দেশে ১৩০০-র বেশি লোককে দিয়ে সোনু বেটিং নেটওয়ার্ক চালাত। আরবাজ সেখানে টাকা লাগিয়েছিলেন। তবে এখনই পুলিশ আরবাজকে গ্রেফতার করছে না। আরও তদন্ত চালিয়ে ঘটনার সূত্রে পৌঁছতে তদন্ত চালাচ্ছে থানে পুলিশ।

English summary
Arbaaz Khan admitted to IPL betting in front of Mumbai police, it has Dawood Ibrahim link too
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X