• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মোট কটি ম্যাচে বেটিং করেছিলেন আরবাজ! জিজ্ঞাসাবাদে সামনে এল তথ্য

বলিউড প্রযোজক-পরিচালক তথা অভিনেতা আরবাজ খানকে আইপিএল বেটিং কাণ্ডে ডেকে পাঠিয়ে এদিন জিজ্ঞাসাবাদ করেছে মুম্বই পুলিশ। সেখানেই নিজের বেটিংয়ে জড়িত থাকার কথা স্বীকার করে নিয়েছেন আরবাজ খান। অভিযুক্ত সোনু জালানের মুখোমুখি বসিয়ে আরবাজকে জেরা করা হয়। সেখানে একের পর এক তথ্য জবানবন্দি আকারে জানিয়েছেন আরবাজ।

মোটা কটি ম্যাচে বেটিং করেছিলেন আরবাজ! জিজ্ঞাসাবাদে সামনে এল তথ্য

জানা গিয়েছে, মোট ৬টি ম্যাচে আরবাজ বেটিং করেছেন বলে স্বীকার করেছেন। আর সেই খবর আরবাজের প্রাক্তন স্ত্রী মালাইকা অরোরাও জানতেন। সেটা তাদের বিবাহ বিচ্ছেদের অন্যতম কারণ।

কয়েকদিন আগে বুকি সোনু জালানকে গ্রেফতার করে মুম্বই পুলিশ। তাকে জেরা করেই আরবাজ খানের নাম সামনে আসে। এই সোনুর সরাসরি যোগ রয়েছে আন্ডারওয়ার্ল্ড ডন দাউদ ইব্রাহিমের সঙ্গে। সোনুর সঙ্গে আরবাজ যোগাযোগের কথা স্বীকার করে নিয়েছেন।

এদিন জিজ্ঞাসাবাদে বেটিংয়ের কথাও আরবাজ স্বীকার করেন। আর্থিক দিক থেকে তিনি সমস্যায় পড়েছিলেন, সেজন্যই বেটিংয়ে আসেন শখের কারণে। গত ছয় বছর ধরে বেটিংয়ে জড়িত ছিলেন। এতবছর ধরে তিনি সোনুকে চিনতেন বলে জানিয়েছেন আরবাজ।

আরবাজ বেটিংয়ে ২.৮০ কোটি টাকা লাগিয়ে হেরে যান। পরে সেই টাকা তিনি সোনুকে দেননি। যার ফলে সোনু আরবাজের নাম ফাঁস করে দেবেন বলে হুমকি দেয়। একটি ভিডিও করে তিনি হুমকি দিয়েছিল। পরে গ্রেফতার হওয়ার পরে সবার আগেই সোনু আরবাজের নাম নেয়।

বুকি সোনুকে ভারতীয় দণ্ডবিধির ৪২০, ৪৬৫, ৪৬৮, ৪৭১ ও ৩৪ ধারায় ও জুয়া আইনের ৪-এ ও ৫ ধারার পাশাপাশি তথ্যপ্রযুক্তি আইনের ৬৬এ ধারায়ও অভিযুক্ত করেছে।

English summary
Arbaaz Khan has admitted that he placed bets in six matches during the IPL
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X