• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

আন্দুলে রাজমাঠে চাকদাহ এক্সপ্রেসের শ্যুটিং সারলেন অনুষ্কা শর্মা

আন্দুলে রাজমাঠে চাকদাহ এক্সপ্রেসের শ্যুটিং সারলেন অনুষ্কা শর্মা
Google Oneindia Bengali News

ঝুলন গোস্বামীর বায়োপিক 'চাকদাহ এক্সপ্রেস'র শ্যুটিং চলছে জোরকদমে। শ্যুটিংয়ের জন্য তিলোত্তমায় রয়েছেন বিরাট ঘরোনী অনুষ্কা শর্মা। সোমবার ইডেন গার্ডেন্সে ছবির বিভিন্ন দৃশ্যের শ্যুটিং হয়েছে। অপর দৃশ্যগুলির শ্যুটিং-এর জন্য বৃহস্পতিবার ঝুলন গোস্বামী এলেন আন্দুল রাজমাঠে।

আন্দুলে রাজমাঠে চাকদাহ এক্সপ্রেসের শ্যুটিং সারলেন অনুষ্কা শর্মা

ঐতিহ্যশালী রাজমাঠে শ্যুটিংয়ে অনুষ্কার পরনে মেরুন স্কার্ট এবং সাদা শার্ট। দেখে মনে হচ্ছে জীবনের ঝুলনের কলেজ লাইফ বা স্কুল লাইফের দৃশ্য-এর শ্যুট হল এ দিন। এ দিন পর্দার ঝুলনের আন্দুলে আসার কথা কানা ঘুষো ছিল কিছু সাংবাদিকের কাছে। অনুষ্কা আন্দুল রাজমাঠে এসেছেন এই খবর খবর জানাজানি হওয়ার পর বলিউড অভিনেত্রীকে দেখার জন্য ভিড় উপচে পড়ে। সকাল থেকে শুরু হয় শুটিংয়ের কাজ আর বেলা যত গড়াচ্ছে মানুষের ভিড়ও ততেই বেড়েই চলেছে। যদিও প্রশাসনের তরফ থেকে গোটা এলাকা চত্বর নিরাপত্তায় মুড়ে ফেলা হয়। এমনকি ছবি তুলতেও নাকি দেওয়া হচ্ছে না সেখানে। এ দিন শুটিংয়ে মূলত ব্যাট করতেই দেখা যায় অনুষ্কাকে।

উল্লেখ্য, সোমবার ইডেনে রাতভর চলে ঝুলনের বায়োপিকের শুটিং। সেখানে ভারতের জার্সিতে বল করতে দেখা গিয়েছিল অনুষ্কাকে। বেশ কয়েকমাস ধরেই ছবির শুটিং চলছে। কয়েকদিন আগে এই ছবির শ্যুটিং হয় লন্ডনে। রবিবার রাতে কলকাতায় পৌঁছন বিরাট পত্নী। বিশ্ব ক্রিকেটের কিংবদন্তি ঝুলনকে রুপোলি পর্দায় নিখুঁতভাবে তুলে ধরতে নিজের সেরাটা দিয়ে অভিনয় করছেন অনুষ্কা শর্মা। শনিবার রাত্রে বা রবিবার সকালে কলকাতা ছাড়ার কথা রয়েছে বলিউড অভিনেত্রীর।

বন্ধুত্ব নাকি প্রেম?‌ টিনা–শার্লিনের সম্পর্ক এগোচ্ছে কোন পথে, ঘি যোগ করছেন খোদ বিগ বসবন্ধুত্ব নাকি প্রেম?‌ টিনা–শার্লিনের সম্পর্ক এগোচ্ছে কোন পথে, ঘি যোগ করছেন খোদ বিগ বস

English summary
Anushka Sharma visited Andul Rajmath for chakdaha express's shoot.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X