• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সাদা-কালো বিকিনিতে উষ্ণতা ছড়ালেন অনুষ্কা, নতুন লুকে ক্লিন বোল্ড বিরাট

  • |

সাদা-কালো বিকিনিতে উষ্ণতা ছড়ালেন অনুষ্কা। যা দেখে ক্লিন বোল্ড হলেন বিরাট। সম্প্রতি ভোগ ম্যাগাজিনের জন্য করা ফটো শ্যুটের একাধিক ছবি পোস্ট করেছেন অনুষ্কা। যা দেখে বেটারহাফের প্রতি ভালোবাসা উজাড় করে দিয়েছেন ভিকে।

বড় পর্দায় থেকে দূরে অনুষ্কা

বড় পর্দায় থেকে দূরে অনুষ্কা

প্রসঙ্গত শাহরুখ খানের সঙ্গে জিরো সিনেমা করার পর অনুষ্কাকে দীর্ঘদিন ধরে বড় পর্দায় দেখা যায়নি। এখন অনুষ্কাকে অবশ্য নতুন অবতারে পাওয়া যাচ্ছে। তাঁর প্রযোজিত পাতাললোক ও বুলবুল দর্শকমহলে প্রশংসা পেয়েছে। এবার ভোগের ফটোশ্যুটে বলিউডের ভিভা দর্শক মনে জায়গা করে নিলেন।

সাদা-কালো বিকিনিতে উষ্ণতা ছডা়লেন অনুষ্কা

বিরাট পত্নী অনুষ্কাকে দীর্ঘদিন পর কোনও ম্যাগাজিনের ফটোশ্যুটে পাওয়া গেল। কখনও সাদা-কালো বিকিনিতে ঝড় তুলেছেন। কখনও আবার হলুদ রঙের স্লিভলেস শ্রাগ ও তাঁর ফাঁকে খোলা ক্লিভেজে উষ্ণতা ছড়ালেন। সোশ্যাল মিডিয়ায় বোল্ড ফটোশ্যুটের জন্য চর্চায় অভিনেত্রী।

স্ত্রীয়ের থেকে চোখ ফেরাতে পারছেন না বিরাট

স্ত্রীয়ের রূপ ও গুণ দুয়েই কদর করেন বিরাট। ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট সফরে সমুদ্রসৈকতে অনুষ্কার ছবি পোস্টে চোখ সরাতে পারছি বলে মন্তব্য করেছিলেন কোহলি। করোনা লকডাউনেও স্ত্রীর হাসি ও সূর্যের আলোয় স্ত্রীয়ে রূপ আরো খুলে ওঠে বলে একাধিক পোস্টের মাধ্যমে ভালোবাসা উজাড় করে দিয়েছেন। ফলে এবার ভোগের কভার গার্লে অনুষ্কার বোল্ড ছবিগুলি দেখে বিরাট যে চোখ সরাতে পারছেন না, তা বলার অপেক্ষা রাখে না!

করোনায় বিরাট-অনুষ্কার জীবন

লকডাউন থেকে আনলক,করোনা পরিস্থিতিতে ঘরেই রয়েছেন বিরাট-অনুষ্কা। দেশে ক্রিকেট কবে শুরু হবে জানা নেই। সেই কারণেই ক্রিকেট থেকে আকস্মিক ছুটি পেয়ে পরিবারের সঙ্গে সময় কাটাচ্ছেন কোহলি। গৃহবন্দি হয়ে বিরাট-অনুষ্কার প্রেমের সম্পর্কের রয়াসন আরও জমে উঠেছে বলা যায়।

English summary
Anushka Sharma bold out husband Virat Kohli with her photoshoot pictures on Instagram
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X