• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

শিখরকে গাল দিয়ে রেকর্ডের ম্যাচে কলঙ্ক মাথায় চাপল অঙ্কিতের

কিংস ইলেভেন পঞ্জাব এই প্রথম আইপিএলে সেরা বোলিং করল সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে। এই ম্যাচে দলকে বল হাতে নেতৃত্ব দিলেন তরুণ তারকা পেসার অঙ্কিত রাজপুত। ৪ ওভার বল করে মাত্র ১৪ রান দিয়ে একাই তুলে নিলেন ৫ উইকেট। এই মরশুমে প্রথম বোলার হিসাবে পাঁচ উইকেট পেয়েছেন তিনি। কেন উইলিয়ামসন, শিখর ধাওয়ান, ঋদ্ধিমান সাহা ও পরে ইউসুফ পাঠান ও মনীশ পাণ্ডেকে আউট করেন অঙ্কিত।

শিখরকে গাল দিয়ে রেকর্ডের ম্যাচে কলঙ্ক মাথায় চাপল অঙ্কিতের

একেবারে প্রথম ওভার থেকেই বিধ্বংসী বোলিং শুরু করেন অঙ্কিত রাজপুত। প্রথম ওভারেই এক উইকেট। তারপরে ইনিংসের তৃতীয় ওভারে ও পঞ্চম ওভারে একটি করে উইকেট তুলে নেন অঙ্কিত। শেষে ২০তম ওভারে আবার দুই উইকেট নেন।

সবমিলিয়ে ৪ ওভার বল করে মাত্র ১৪ রান দিয়ে ৫ উইকেট নেন অঙ্কিত। এই আইপিএলে তিনিই প্রথম বোলার হিসাবে ৫ উইকেট নেন। যদিও শেষ অবধি দলের ব্যাটিং ব্যর্থতায় ম্যাচ হারতে হয়েছে পঞ্জাবকে। একইসঙ্গে অঙ্কিতের মাথায় চেপেছে কলঙ্কের বোঝা।

শিখর ধাওয়ানকে আউট করার পরে অঙ্কিত যেভাবে অঙ্গভঙ্গি করেন তাতে খেলোয়াড়সুলভ আচরণ ছিল না। কিছু বলতেও দেখা গিয়েছে অঙ্কিতকে। যা বেশ বিতর্কিত। ফলে ভারতীয় দলের একজন সিনিয়র খেলোয়াড়কে আউট করার পর যেভাবে অঙ্কিত আচরণ করলেন তা নিয়ে অবশ্যই সমালোচনা শুরু হয়েছে।

তরুণ প্রতিভাবান অঙ্কিত এর আগে কলকাতা নাইট রাইডার্স দলে ছিলেন। তবে সেভাবে সুযোগ পাননি। চার ম্যাচ বসার পরে দিল্লি ম্যাচে ২৩ রানে ২ পান তিনি। তারপরে হায়দরাবাদ ম্যাচে নতুন রেকর্ড করলেন। তবে এদিনও সমালোচনা হজম করতে হল অঙ্কিতকে।

English summary

 Ankit Rajpoot hurling abuses at Shikhar Dhawan in Kings XI Punjab vs Sunrisers Hyderabad match
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X