• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আইপিএল ২০২০-এর প্রাপ্তি হতাশা, অবশেষে অকপট কেকেআর অল-রাউন্ডার!

আইপিএল ২০২০ মরসুম থেকে যে হতাশা ছাড়া যে কিছুই তাঁর হাতে আসেনি, তা অকপটে স্বীকার করলেন কলকাতা নাইট রাইডার্স তথা কেকেআরের ক্যারিবিয়ান অল-রাউন্ডার আন্দ্রে রাসেল। সফল হতে ভঙ্গিমা এবং মানসিকতা পরিবর্তনও তাঁর কাজে আসেনি বলে জানিয়েছেন হাসেল মাসেল। তবে এই ব্যর্থতা থেকে শিক্ষা নিয়ে আগামী দিনের জন্য নিজেকে তৈরি করতে বদ্ধপরিকর রাসেল।

আইপিএল ২০২০-তে রাসেল

আইপিএল ২০২০-তে রাসেল

চোটে জর্জরিত হয়ে আইপিএল ২০২০-তে কেকেআরের জার্সিতে মাত্র ১০টি ম্যাচ খেলতে পেরেছেন আন্দ্রে রাসেল। তাঁর ব্যাট থেকে এসেছে মাত্র ১১৭ রান। যে বিধ্বংসী ব্যাটিংয়ের জন্য মাহের এই ক্যারিবিয়ান, তার ধারাকাছেও তিনি পৌঁছতে পারেননি। টুর্নামেন্টে ৬ উইকেট নিয়েছেন বোলার রাসেল।

পারফারম্যান্স নিয়ে হতাশ রাসেল

পারফারম্যান্স নিয়ে হতাশ রাসেল

আইপিএল ২০২০-তে নিজের পারফরম্যান্স নিয়ে যে তিনি সন্তুষ্ট নন, তা অকপটে জানিয়েছেন আন্দ্রে রাসেল। বলেছেন, রান পেতে টুর্নামেন্ট চলকালীনই নিজের ব্যাটিংয়ের কৌশল এবং পদ্ধতি পরিবর্তন করেছিলেন। একই সঙ্গে ব্যাটিং স্টান্স পরিবর্তন করেও কাজের কাজ না হওয়ায় হতাশই হয়েছেন কেকেআর অল-রাউন্ডার। অন্যদিকে করোনা ভাইরাসের প্রভাব থেকে বাঁচতে তৈরি করা জৈব সুরক্ষা বলয় তাঁর কাছে জেলখানায় জীবন কাটানোর মতো ছিল বলে জানিয়েছেন রাসেল।

২০১৯ আইপিএলে রাসেল

২০১৯ আইপিএলে রাসেল

২০১৯ সালের আইপিএলে কলকাতা নাইট রাইডার্সের জার্সিতে মাঠ কাঁপিয়ে টুর্নামেন্টের সবচেয়ে মূল্যবান ক্রিকেটারের খেতাব পেয়েছিলেন আন্দ্রে রাসেল। ব্যাট হাতে ৫১০ রান করেছিলেন। সেই সঙ্গে ১১টি উইকেটও নিয়েছিলেন ক্যারিবিয়ান।

ব্যর্থ কেকেআর

ব্যর্থ কেকেআর

আইপিএল ২০২০-এর প্লে-অফে পৌঁছতে পারেনি কেকেআর। এর অন্যতম কারণ হিসেবে আন্দ্রে রাসেলকে ব্যাডপ্যাচকেই তুলে ধরছেন ক্রিকেট বিশেজ্ঞরা।

কলকাতাঃ মুকুলকে ফোন অমিত শাহের, বাংলায় আইনের শাসন নেই বলে মন্তব্য মুকুল রায়ের

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে অপরাজিত ২৪১, লুপে একই গান শুনে গিয়েছেন সচিন!

English summary
Andre Russell speaks about his not working techniques in IPL 2020
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X