• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

অবশেষে নাম প্রত্যাহার আন্দ্রে রাসেল সহ আরও ৪ ক্রিকেটারের

  • |

মরুশহর আমিরশাহীতে চলেছে জমজমাট আইপিএল ২০২০। এর মাঝেই ক্রিকেট ফ্যানেদের জন্য খারাপ খবর। আইপিএল শেষ হলে নভেম্বরে লঙ্কান প্রিমিয়ার লিগ শুরু হওয়ার কথা। ২১ নভেম্বর থেকে ১৩ ডিসেম্বর পর্যন্ত লঙ্কান প্রিমিয়র লিগ খেলা হবে। লিগ শুরুর আগেই অবশ্য পাঁচ ক্রিকেটার নাম তুলে নেওয়ায় উত্তেজনার পারদ কিছুটা কমে গেল।

অবশেষে নাম প্রত্যাহার আন্দ্রে রাসেল সহ আরও ৪ ক্রিকেটারের

এবছর আইপিএল খেলে আন্দ্রে রাসেলের লঙ্কান প্রিমিয়ার লিগে খেলার কথা ছিল। কিন্তু চোটের কারণে রাসেল টুর্নামেন্ট থেকে নাম তুলে নিলেন। আইপিএলের কলকাতা নাইট রাইডার্সের হয়ে খেলার মাঝে হাঁটুতে চোট পেয়েছেন দ্রে রাস। ফলে এই মুহূর্তে নাইট রাইডার্সের হয়ে ডাগআউটে রয়েছেন ক্যারিবিয়ান। সেই চোটের কারণেই তারকা অলরাউন্ডার লঙ্কান প্রিমিয়ার লিগ থেকে নাম তুলে নেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন বলে জানা গিয়েছে।

সেই সঙ্গে দক্ষিণ আফ্রিকার ৩ ক্রিকেটার ফ্যাফ ডুপ্লেসিস,ডেভিড মিলারও ডাউদ মালান শ্রীলঙ্কান প্রিমিয়ার লিগ থেকে নাম প্রত্যাহার করে নিলেন। লঙ্কার প্রিমিয়ার লিগের সময়ে প্রোটিয়া ৩ ক্রিকেটার ইংল্যান্ডের বিরুদ্ধে সিরিজ খেলবেন, সেই কারণেই তারা টুর্নামেন্ট থেকে নাম তুলে নিলেন। অন্যদিকে কেকেআরকে ২০১২ সালে আইপিএল চ্যাম্পিন করা মনবিন্দর বিসলাও টুর্নামেন্ট থেকে নাম প্রত্যাহার করেছেন।

আইপিএলে ২০২০ : মুম্বই ও বেঙ্গালুরুর বাজি হতে চলেছেন যে যে ক্রিকেটার, দেখুন পরিসংখ্যান

English summary
Andre Russell, Faf du Plessis, David Miller and 2 more pull out of inaugural Lankan Premier League
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X