India
  • search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

আইপিএল-এর মাঝেই বড় চমক নাইট রাইডার্সের, দলে নিল নিকোলাস পুরানকে

Google Oneindia Bengali News

আইপিএল-এর মধ্যেই চমক দিল নাইট রাইডার্স। শাহরুখ খানের মালিকানাধীন এই ফ্রাঞ্চাইজি দলে নিল নিকোলাস পুরান এবং আন্দ্রে রাসেলকে। কলকাতা নাইট রাইডার্স নয়, আগামী ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগের জন্য দল গড়ার ক্ষেত্রে এই দুই ক্রিকেটারকে সই করালো নাইট রাইডার্স ফ্রাঞ্চাইজির অপর দল ট্রিনবাগো নাইট রাইডার্স। ইতিমধ্যেই ক্যারিবিয়ন প্রিমিয়ার লিগের প্রতিটা ফ্রাঞ্চাইজি দল গুছনো শুরু করে দিয়েছে।

আইপিএল-এর মাঝেই বড় চমক নাইট রাইডার্সের, দলে নিল নিকোলাস পুরানকে

পুরান এবং রাসেলের পাশাপাশি গত মরসুমে থাকা পাঁচ ক্রিকেটারকে ধরে রেখেছে তাঁরা। ত্রিনবাগো নাইট রাইডার্স ধরে রেখেছে দলের অধিনায়ক কাইরন পোলার্ড, সুনীল নারিন, আকিল হুসেন, জেইডেন সেলস এবং টিওন ওয়েবস্টারকে।

পুরান এবং আন্দ্রে রাসেলকে ত্রিনবাগো নাইট রাইডার্সে সই করানোর কথা ঘোষণা করে টিকেআর-এর মুখ্য আধিকারিক ভেঙ্কি মাইসর বলেছেন, ''স্থানীয় ক্রিকেটারদের তুলে আনার দিকে বরাবর আমরা নজর দিয়ে থাকি। সেই কারণেই আকিল, সিলস, ওয়েবস্টারদের ধরে রাখা হয়েছে। সেই সঙ্গে রাসেল ও পুরানের মতো দুই ক্রিকেটারকে নিয়েছি। খুব তাড়াতাড়ি বিদেশি ক্রিকেটারদের সঙ্গেও চুক্তি হয়ে যাবে। আশা করছি নিজেদের সুনাম অনুযায়ী খেলতে পারবে দল (আসন্ন সিপিএল-এ)।''

আইপিএল-এর মাঝেই বড় চমক নাইট রাইডার্সের, দলে নিল নিকোলাস পুরানকে

গত দুই মরসুমে টিকেআর-এর অধিনায়ক কাইরন পোলার্ড। পোলার্ডের নেতৃত্বে ২০২০ সালে সিপিএল চ্যাম্পিয়ন হয় টিকেআর। ২০১৫ সালে নাইট রাইডার্স ত্রিনিদাদ ও টোবাগোর দল কেনার পর থেকে ছ'বছরে চার বার সিপিএল চ্যাম্পিয়ন হয়েছে টিকেআর। প্রতিযোগিতার সব থেকে সফল দল তারা। ২০২০ সংস্করণে একটি ম্যাচেও হারেনি কাইরন পোলার্ডের দল।

চলতি আইপিএল-এও ছন্দে রয়েছে নাইট রাইডার্স ফ্রাঞ্চাইজির প্রধান দল কলকাতা নাইটরাইডার্স। দু'বারের আইপিএল চ্যাম্পিয়নরা ২০২১ আইপিএল-এর ফাইনালে পৌঁছেছিল। অল্পের জন্য গত বার খেতাব জেতা হয়নি। ৩ ম্যাচ থেকে দু'টি জিতে ৪ পয়েন্ট নিয়ে নেট রান রেটের বিচারে লিগ তালিকার দ্বিতীয় স্থানে রয়েছে শাহরুখ খানের দল।

English summary
Andre Russell and Nicholas Pooran join Trinbago Knight Riders for forthcoming edition of CPL.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X