• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

IPL 2022: অসাধারণ ক্যাচ রায়ডুর, বর্ষীয়ান ক্রিকেটারের এফোর্টকে কুর্ণিশ ক্রিকেটপ্রেমীদের

Google Oneindia Bengali News

চলতি আইপিএল-এ নিজেদের পাঁচ নম্বর ম্যাচে প্রথম জয়ের দেখা পেল চেন্নাই সুপার কিংস। মঙ্গলবার ডি ওয়াই প্যাটেল স্টেডিয়ামে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরকে ২৩ রানে পরাজিত করে ডিফেন্ডিং চ্যাম্পিয়নরা। প্রথমে ব্যাটিং করে স্কোর বোর্ডে ২১৬/৪ রান তোলে চেন্নাই।

অসাধারণ ক্যাচ রায়াডুর, বর্ষীয়ান ক্রিকেটারের এফোর্টকে কুর্ণিশ ক্রিকেটপ্রেমীদের

যদিও এই রানের নেপথ্য মূলত অবদান রয়েছে মাত্র দু'জনের। প্রথম জন শিবম দুবে এবং দ্বিতীয় জন রবীন উথাপ্পা। দুবে ৪৬ বলে ৯৫ রানের অপরাজিত ইনিংস খেলেন। উথাপ্পা ৫০ বলে করেন ৮৮ রান।

জবাবে ২০ ওভারে ১৯৩/৯ রানে শেষ হয়ে যায় রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের ইনিংস। চারটি উইকেট নেন মহেশ থিকশানা, তিনটি উইকেট পান রবীন্দ্র জাডেজা। একটিকরে উইকেট পান মুকেশ চৌধুরি এবং ডোয়েন ব্র্যাভো।

শুধু ব্যাট বা বল হাতেই নয় ফিল্ডিং-এর ক্ষেত্রেও এই ম্যাচে নিজেদের উজাড় করে দিয়েছেন চেন্নাইয়ের ক্রিকেটাররা। পরের পর ম্যাচ হেরে গোটা দলের মানসিকতা কোন পর্যায়ে পৌঁছেছিল এবং জয় পাওয়ার জন্য গোটা দল কতটা মরিয়া ছিল তা স্পষ্ট বোঝা যায় প্রতিটা বলের জন্য হলুদ জার্সি পরিহিত ক্রিকেটারদের এফোর্ট থেকে।

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের ইনিংসের ১৬তম ওভারে অসাধারণ একটি ক্যাচ ধরে আরসিবির আকাশ দীপকে প্যাভিলিয়নে ফেরান অম্বতি রায়ডু। এরই সঙ্গে পতন ঘটে আরসিবির নবম উইকেটের। রায়ডুর পুরো শরীরকে ছুঁড়ে অসাধারণ এই ক্যাচের মুহূর্ত চোখে লেগে থাকবে ক্রিকেটপ্রেমীদের। ইতিমধ্যে একাধিক চেন্নাইয়ের সমর্থক সেই ক্যাচের ক্লিপিং শেয়ার করেছে সোশ্যাল মিডিয়ায়।

২০০ রানের বেশি বোর্ডে তুললেও চেন্নাইয়ের ব্যাটসম্যানদের ধারাবাহিকতার অভাব আজও লক্ষ্যনীয় ছিল। ম্যাচের পর ম্যাচ বয়ে বেড়ানো এবং একের পর এক সুযোগ দেওয়া ঋতুরাজ গায়েকোয়াড় এই ম্যাচে বিফল হয়েছেন। ১৭ রানের ইনিংস খেলে বিদায় নেন তিনি। ৩ রানে রান আউট হয়ে মঈল আলি ফেরেন প্যাভিলিয়নে। যদি শিবম দুবে এবং রবীন উথাপ্পা দাঁড়াতে না পারতেন তা হলে আজও তাসের ঘরের মতোই ভেঙে পড়তে পারতো চেন্নাই। কারণ উথাপ্পা আউট হওয়ার পর রবীন্দ্র জাডেজা ব্যাট হাতে নামার প্রায় সঙ্গে সঙ্গেই ফিরে গিয়েছে ডাগ আউটে। প্রথম বলেই আউট হন সিএসকে অধিনায়ক।

অপর দিকে, রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর যদি নিয়মিত সময়ে ব্যবধানে উইকেট না হারাত তা হলে ভাল মতোই লড়াই দিতে পারত সিএসকেকে। শাহবাজ আহমেদ, দীনেশ কার্তিকের মতো ক্রিকেটাররা রান পেলেও অবাক করার মতো বিষয় হল দলের প্রয়োজনের সময়ে রান পাননি বিরাট কোহলি।

English summary
Ambati Rayudu took blinder during the match against Royal challengers Bangalore. His brilliant effort praised by cricket fans.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X