• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

টিম ইন্ডিয়ার ইংল্যান্ড সফরের আগে ভাইরাল ধোনি-জাদেজার পুরনো ছবি, আবেগতাড়িত সোশ্যাল মিডিয়া

আর কয়েক দিনের মধ্যেই বিশ্ব চ্যাম্পিয়নশিপের ফাইনাল ও দ্বিপাক্ষিক টেস্ট সিরিজ খেলতে ইংল্যান্ডে উড়ে যাবে ভারতীয় ক্রিকেট দল। সে দলের অন্যতম সদস্য তথা বাঁ-হাতি অল রাউন্ডার অবশ্য তার আগে স্মৃতির সাগরে ঝাঁপ দিয়েছেন। অগ্রজ এমএস ধোনির সঙ্গে নিজের ছবি পোস্ট করে নেটিজেনদের আবেগতাড়িত করেছেন জাড্ডু।

জাদেজার পোস্ট করা ছবি

বুধবার সোশ্যাল মিডিয়ায় একটি ছবি পোস্ট করেছেন রবীন্দ্র জাদেজা। যেখানে তাঁকে এবং কিংবদন্তি এমএস ধোনিকে ভারতীয় ক্রিকেট দলের ব্লেজার গায়ে যথাক্রমে আগে-পিছে অবস্থান করতে দেখা গিয়েছে। ছবির ক্যাপশন নেটিজেনদের কল্পনা করতে বলেছেন জাড্ডু। ইংল্যান্ড সফরের ঠিক আগে জাদেজার এই পুরনো ছবি সোশ্যাল মিডিয়ায় সাড়া ফেলেছে।

২০১৯ সালের বিশ্বকাপের ছবি

২০১৯ সালের বিশ্বকাপের ছবি

সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা এমএস ধোনির সঙ্গে নিজের ছবিটি কবেকার, তা বলে দেননি রবীন্দ্র জাদেজা। তাই এক্ষেত্রে ক্রিকেট প্রেমীদের একটা অনুমান বিশেষ ভূমিকা পালন করেছে। মনে করা হচ্ছে যে ওই ছবিটি ২০১৯ সালের ক্রিকেট বিশ্বকাপ শুরুর আগে ইংল্যান্ডেই তোলা। যে ছবির খানিকটা পিছনে টিম ইন্ডিয়ার অধিনায়ক বিরাট কোহলিকেও দেখা যাচ্ছে।

সেমিফাইনাল প্রায় জিতেয়ে দিয়েছিলেন ধোনি-জাদেজার জুটি

সেমিফাইনাল প্রায় জিতেয়ে দিয়েছিলেন ধোনি-জাদেজার জুটি

২০১৯ সালের ইংল্যান্ড বিশ্বকাপের সেমিফাইনাল পর্যন্ত পৌঁছেছিল ভারতীয় ক্রিকেট দল। সংশ্লিষ্ট ম্যাচে নিউজিল্যান্ডের বিরুদ্ধে হার হজম করতে হয়েছিল বিরাট কোহলি শিবিরকে। সেদিন এমএস ধোনি ও রবীন্দ্র জাদেজার মধ্যে যে দুর্দান্ত পার্টনারশিপ হয়েছিল, তা ক্রিকেট প্রেমীদের মনের মণিকোঠায় গচ্ছিত রয়েছে। নিউজিল্যান্ডের বিরুদ্ধে ওই বিশ্বকাপের সেমিফাইনালে জুটিতে ১১৫ রান তুলেছিলেন দুই রথী। ৫৯ বলে ৭৭ রান করেছিলেন জাদেজা। ৭২ বলে ৫০ রান করেছিলেন ধোনি। বুধবার সোশ্যাল মিডিয়ায় জাদেজার পোস্ট করা ছবিই স্মৃতিকেই আরও একবার উস্কে দিয়েছে।

ছবি সৌজন্যে সোশ্যাল মিডিয়া

বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল

বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল

আগামী ১৮ জুন সাউদাম্পটনে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল অনুষ্ঠিত হতে চলেছে। হাই-ভোল্টেজ ম্যাচে নিউজিল্যান্ডের মুখোমুখি হতে চলেছে ভারতীয় ক্রিকেট দল। আগামী ২ জুন ইংল্যান্ডে উড়ে যাচ্ছে বিরাট কোহলি অ্যান্ড কোং।

English summary
All-rounder Ravindra Jedeja posts old picture with MS Dhoni ahead of England tour
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X