• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মঞ্জরেকরের সঙ্গে দ্বন্ধ নিয়ে ফের সরব জাদেজার স্মৃতিতে ২০১৯-এর বিশ্বকাপের সেলিব্রেশন

২০১৯ সালের বিশ্বকাপের সেমিফাইনালে থেকে ছিটকে যেতে হয়েছিল ভারতীয় ক্রিকেট দলকে। তবে ওই ম্যাচে ব্যাট হাতে লড়াই করেছিলেন রবীন্দ্র জাদেজা। শেষ পর্যন্ত না পারলেও ভারতীয় অল রাউন্ডারের প্রচেষ্টায় মুগ্ধ হয়েছিল ক্রিকেট বিশ্ব। একই দিনে তাঁর সবচেয়ে বড় সমালোচকের মুখও বন্ধ করেছিলেন জাড্ডু। সেই স্মৃতি রোমন্থন করে সংশ্লিষ্ট ব্যক্তিকে ফের খোঁচা দিতে ছাড়লেন না জাদেজা।

মঞ্জরেকরের খোঁচা

মঞ্জরেকরের খোঁচা

২০১৯ সালের বিশ্বকাপ চলার সময় রবীন্দ্র জাদেজাকে 'ক্ষুদ্র ও টুকরো' ক্রিকেটার বলে খোঁচা দিয়েছিলেন সঞ্জয় মঞ্জরেকর। এমনকী ওই ইংল্যান্ড বিশ্বকাপ খেলতে যাওয়া ভারতীয় দলে জাদেজার উপস্থিতির প্রয়োজনীয়তা নিয়েও প্রশ্ন তুলেছিলেন প্রাক্তন ভারতীয় ক্রিকেটার তথা বর্তমান ধারাভাষ্যকার। এই ইস্যুতে তখন কম বিতর্ক হয়নি। যা চলছে এখনও।

জাদেজার জবাব

জাদেজার জবাব

সঞ্জয় মঞ্জরেকরের খোঁচার জবাব প্রথম কথার মাধ্যমেই দিয়েছিলেন রবীন্দ্র জাদেজা। ভারতীয় ক্রিকেটে মঞ্জরেকরের অবদান নিয়ে প্রশ্ন তুলেছিলেন জাড্ডু। বাকি কথা মাঠে নেমে বলেছিলেন ভারতীয় অল রাউন্ডার। ২০১৯ বিশ্বকাপের সেমিফাইনালে নিউজিল্যান্ডের দুর্দান্ত বোলিং আক্রমণের সামনে যখন আত্মসমর্পণ করতে বাধ্য হয়েছিলেন বিরাট কোহলি, রোহিত শর্মারা, তখন ৭৭ রানের অতি গুরুত্বপূর্ণ ইনিংস খেলে টিম ইন্ডিয়াকে জয়ের দোরগোড়ায় পৌঁছে দিয়েছিলেন জাদেজা।

জাদেজার দুর্দান্ত সেলিব্রেশন

জাদেজার দুর্দান্ত সেলিব্রেশন

২০১৯ সালের বিশ্বকাপের সেমিফাইনালে ঝড়ের গতিতে ব্যাটিং করে অর্ধশতরান পূর্ণ করেছিলেন রবীন্দ্র জাদেজা। এরপর স্বভাবসিদ্ধ ভঙ্গিতে তরোয়ালের মতো ব্যাট ঘুরিয়ে তিনি সমালোচনাকে ফালাফালা করেছিলেন। জাদেজার লক্ষ্য যে ছিলেন সঞ্জয় মঞ্জরেকর, তা কারও বুঝতে সমস্যা হয়নি।

ফের সেই প্রসঙ্গের উত্থাপন

ফের সেই প্রসঙ্গের উত্থাপন

এক সাক্ষাৎকারে ফের সেই প্রসঙ্গের উত্থাপন করেছেন রবীন্দ্র জাদেজার। মজার ছলেই স্বীকার করেছেন যে তাঁর সেদিনের সেলিব্রেশন ছিল সঞ্জয় মঞ্জরেকরের উদ্দেশে। জানিয়েছেন যে সেই সময় তাঁর মাথা গরম ছিল। ফলে অর্ধশতরানের পরেই তিনি মাঠের কমেন্ট্রি বক্স খুঁজে বের করে সেদিকেই ব্যাট ঘুরিয়েছিলেন বলে জানিয়েছেন জাড্ডু। একমাত্র এভাবেই সঠিক জায়গায় নিজের বক্তব্য পৌঁছে দেওয়া সম্ভব বলে সেদিন বুঝেছিলেন জাদেজা।

English summary
All rounder Ravindra Jadeja speaks about his famous celebration in World
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X