• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

বিশ্বকাপ জয়ী ইংল্যান্ড অধিনায়ক ইয়ন মর্গ্যানের সঙ্গে খারাপ আচরণ এই ইংলিশ তারকার, রেগে লাল সমর্থকেরা

Google Oneindia Bengali News

শ্রীলঙ্কাকে হারিয়ে টি ২০ বিশ্বকাপের সেমিফাইনালে দ্বিতীয় দল হিসেবে জায়গা করে নিয়েছে ইংল্যান্ড। ব্রিটিশ দলটির এই সাফল্যের অন্যতম অ্যালেক্স হেলস। শ্রীলঙ্কার দেওয়া ১৪২ রানের টার্গেট তাড়া করতে নেমে হেলস এবং পরবর্তীতে স্টোকসের চওড়া ব্যাটের উপর ভর করেই শেষ চারে জায়গা বানিয়ে নিয়েছে ইংল্যান্ড। কিন্তু ম্যাচ শেষে সম্প্রচাকারী সংস্থার সঙ্গে কথপোকথনে হেলস এমন আচরণ করেছেন যাকে নিয়ে তৈরি হয়েছে বিতর্ক।

শ্রীলঙ্কার বিরুদ্ধে হেলসের পারফরম্যান্স:

শ্রীলঙ্কার বিরুদ্ধে হেলসের পারফরম্যান্স:

শ্রীলঙ্কার বিরুদ্ধে ৩০ বলে ৪৭ রানের ইনিংস খেলেন হেলস। ৭টি চার এবং ১টি ছয় দিয়ে সাজানো ছিল হেলসের ইনিংস। হেলস ইংল্যান্ডের ব্যাটিংয়ের ভিত গড়ে দেওয়ার ফলে পরবর্তী কাজটা সহজে করতে পেরেছেন বাকি ব্যাটসম্যানরা। এই বিশ্বকাপে কিছু ম্যাচে রান না পেলেও গুরুত্বপূ্র্ণ সময়ে ইংল্যান্ডের হয়ে কথা বলতে তাঁর ব্যাট।

বিতর্কে অ্যালেক্স হেলস:

ইংল্যান্ড ক্রিকেটের সর্বকালের সেরা অধিনায়ক ইয়ন মর্গ্যানের সঙ্গে খারাপ আচরণের জন্য বিতর্কে জড়িয়েছেন অ্যালেক্স হেলস। স্কাই স্পোর্টস ক্রিকেটের হয়ে অস্ট্রেলিয়ায় এই মুহূর্তে রয়েছেন ইয়ন মর্গ্যান। সেখানেই তাঁর সঙ্গে আরও এক সঞ্চালক অ্যালেক্স হেলসের সাক্ষাৎকার নেন মাঠের মধ্যে খেলার পর। কিন্তু সাক্ষাৎকার দেওয়ার সময়ে দেখা যায় ইয়ন মর্গ্যানকে সম্পূর্ণ অগ্রায্য করে যান হেলস এবং তাঁর দিকে তাকানওনি। উল্লেখ্য, এই ইয়ন মর্গ্যানের অধিনায়কত্বেই বিশ্বকাপ চ্যাম্পিয়ন হয় ইংল্যান্ড ২০১৯ সালে।

মর্গ্যানের সঙ্গে বরাবরই দূরত্ব রয়েছে হেলসের:

মর্গ্যানের সঙ্গে বরাবরই দূরত্ব রয়েছে হেলসের:

ইয়ন মর্গ্যান ইংল্যান্ডের অধিনায়ক থাকাকালীন খুব বেশি সুযোগ পেতেন না অ্যালেক্স হেলস। সুযোগ না পাওয়ার কারণ হিসেবে ছিল হেলসের ধারাবাহিকতার অভাব। ২০১৯ বিশ্বকাপের আগে দুই বার ড্রাগ টেস্টে ব্যর্থ হন হেলস এবং তাঁকে ২০১৯ বিশ্বকাপের স্কোয়াড থেকে বের করে দেওয়া হয়, একই সঙ্গে ইংল্যান্ড অ্যা ওয়েলস ক্রিকেট বোর্ড (ইসিবি) তাঁরে ২১ দিনের জন্য নির্বাসিত করে।

হেলসের এই আচরণকে ভালভাবে নেননি সমর্থকেরা:

অ্যালেক্স হেলসের এই আচরণ একেবারেই ভাল ভাবে নেননি সমর্থকেরা। অনেকেই তিরস্কার করেছেন অ্যালেক্স হেলসকে এই আচরণের কারণে। গ্রুপ ২-এর উইনারের বিরুদ্ধে সেমিফাইনালে ১০ নভেম্বর মুখোমুখি হবে ইংল্যান্ড

বাংলাদেশের বিরুদ্ধে দুরন্ত জয় তুলে টি ২০ বিশ্বকাপের সেমিফাইনালে পৌঁছে গেল পাকিস্তানবাংলাদেশের বিরুদ্ধে দুরন্ত জয় তুলে টি ২০ বিশ্বকাপের সেমিফাইনালে পৌঁছে গেল পাকিস্তান

English summary
Alex Hales ignores Eoin Morgan during the interview after England secures sport in T20 World Cup semifinal
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X