• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ডোপিংয়ের অভিযোগে ইংল্যান্ড দল থেকে বাদ গেলেন ওপেনার হেলস

ডোপিংয়ের অভিযোগে বিশ্বকাপের আগে ইংল্যান্ডের জাতীয় ক্রিকেট দল থেকে ওপেনার অ্যালেক্স হেলসকে ছেঁটে ফেলা হল ।

ডোপিংয়ের অভিযোগে ইংল্যান্ড দল থেকে বাদ গেলেন ওপেনার হেলস

বিশ্বকাপ তো বটেই, তেসরা মে-তে আয়ারল্যান্ডের বিরুদ্ধে ম্যাচে এবং পাকিস্তানের বিরুদ্ধে ওয়ান ডে ও টি-টোয়েন্টি সিরিজের দল থেকেও হেলসকে বাদ দিয়েছে ইংল্যান্ড-ওয়েলস ক্রিকেট বোর্ড। সাফ জানিয়ে দিয়েছে, আন্তর্জাতিক টুর্নামেন্টের পাশাপাশি ঘরোরা ক্রিকেটেও অংশ নিতে পারবেন না ডোপিংয়ে অভিযুক্ত এই ক্রিকেটার।

উল্লেখ্য গত সপ্তাহে বিশ্বকাপের জন্য প্রাথমিক দল ঘোষণা করে ইংল্যান্ড। সেই দলে রাখা হয়েছিল অ্যালেক্স হেলসকে। এরপরেই ইংল্যান্ড ও ওয়েলস ক্রিকেট বোর্ডের তরফে করা দুটি ডোপ টেস্টেই ওই ক্রিকেটারের বিরুদ্ধে ড্রাগ নেওয়ার প্রমাণ মেলে। অ্যালেক্স হেলসকে ২১ দিনের জন্য নির্বাসনে পাঠিয়ে, তাঁকে নিয়ে চূড়ান্ত সিদ্ধান্ত নিতে বৈঠকে বসেন ইংল্যান্ড ও ওয়েলস ক্রিকেট বোর্ডের কর্তারা। সেখানেই ইংল্যান্ড ক্রিকেটের সব ধরণের দল থেকে অভিযুক্ত ক্রিকেটারকে ছাঁটাই করার সিদ্ধান্ত নেওয়া হয়।

উল্লেখ্য, ২০১৭ সালে ইংল্যান্ডের ব্রিস্টল নাইট ক্লাবের সামনে মদ্যপ অবস্থায় জাতীয় দলের সতীর্থ বেন স্টোকসের সঙ্গে মারামারিতে জড়িয়ে পড়েন অ্যালেক্স হেলস। এর জন্য তাঁকে সাসপেন্ড ও জরিমানা করেছিল ইংল্যান্ড ও ওয়েলস ক্রিকেট বোর্ড। তবে ফর্মে থাকায় পরে তাঁকে ইংল্যান্ডের জাতীয় ক্রিকেট দলে ফিরিয়েও আনা হয়। কিন্তু এক্ষেত্রে হেলসের অপরাধ ক্ষমার অযোগ্য বলেই জানিয়েছে সেদেশের ক্রিকেট বোর্ড।

English summary
Alex Hales axed from from all England World Cup squads
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X