• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

ইংল্যান্ড-পাকিস্তানের ম্যাচে সরাসরি শট গিয়ে লাগল আলিম ডারের শরীরে, রক্ষা পেলেন অল্পের জন্য

Google Oneindia Bengali News

ক্রিকেট মাঠে মাঝে মধ্যেই বলের আঘাত সহ্য করতে হয় আম্পায়ারদের। এই আঘাত থেকে বাঁচার জন্য ব্রুস অক্সেনফোর্ডের মতো হাতে গোনা কিছু আম্পায়ার শিল্ড ব্যবহার করলেও অধিকাংশই তা করেন না। পাকিস্তান বনাম ইংল্যান্ড ম্যাচে আবারও এমন ঘটনা ঘটেছে। মাঠের মধ্যে আঘাত পেলেন আলিম ়ডার।

ইংল্যান্ড-পাকিস্তানের ম্যাচে সরাসরি শট গিয়ে লাগল আলিম ডারের শরীরে, রক্ষা পেলেন অল্পের জন্য

ষষ্ঠ টি-২০ ম্যাচ চলছিল লাহোরের গাদ্দাফি স্টেডিয়ামে, স্কয়ার লেগে আম্পায়ারিং করছিলেন ডার। পাকিস্তানের ব্যাটসম্যান হায়দার আলির একটি শট সরাসরি এসে লাগে তাঁর পায়ে। প্রথমে বলটি যে ভাবে আসছিল তাতে দেখে মনে হচ্ছিল আলিম ডারের মাথায় লাগবে কিন্তু পরে ডিপ করে তা তাঁর পায়ে লাগে। শেষ মুহূর্তে তিনি বলের লাইন থেকে সরার চেষ্টা করলেও পারেনি। অল্পের জন্য বড়ো কোনও আঘাতের হাত থেকে রক্ষা হয় আলিম ডারের।

এই বারই প্রথম নয়, এর আগেও মাঠের মধ্যে আঘাত পান আইসিসির এই আম্পায়ার। গত বছর আবু ধাবি টি-১০ লিগে চেন্নাই ব্রেভস এবং নর্থান ওয়ারিয়রসের ম্যাচে ডারের মাথায় বল লাগে। এক জন ফিল্ডারের ছোঁড়া বল সরাসরি তাঁর মাথায় পিছনের দিকে গিয়ে লাগে।

ষষ্ঠ টি-২০ ম্যাচে পরাজিত হয় পাকিস্তান। প্রথমে ব্যাটিং করে ২০ ওভারে পাকিস্তানের ইনিংস শেষ হয় ১৬৯/৬ উইকেটে। বাবর অপরাজিত ছিলেন ৮৭ রানে। ১৭০ রান তাড়া করতে নেমে মাত্র ১৪.৩ ওভারে ২ উইকেট হারিয়ে জয়ের জন্য ১৭০ রান তুলে ফেলে ইংল্যান্ড। উইকেটরক্ষক ফিলিপ সল্ট অপরাজিত ৮৮ রান করেন ব্রিটিশদের হয়ে। এই মুহূর্তে সাত ম্যাচের সিরিজে পাকিস্তান এবং ইংল্যান্ড তিনটি করে ম্যাচ জেতায় সিরিজের ভাগ্য নির্ধারণ হতে চলেছে শেষ অর্থাৎ সপ্তম টি-২০ ম্যাচে। সিরিজের শেষ ম্যাচটিও খেলা হবে গদ্দাফি স্টেডিয়ামে।

English summary
Aleem Dar gets hit on his leg during the sixth T20I between Pakistan and England. A shoot from Haider Ali straight hit him.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X