• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আইপিএল শুরুর আগে বাংলা ক্রিকেটে ভালো খবর, আমিরশাহী যাচ্ছেন দুই রঞ্জি ক্রিকেটার

  • |

১৯ সেপ্টেম্বর আইপিএল শুরু। তার আগে প্রস্তুতিতে কোনওরকম খামতি রাখতে চাইছে না ফ্র্যাঞ্চাইজিরা। সেকারণেই আট দলে নেট বোলার হিসেবে প্রায় ৫০ জন ক্রিকেটারের জন্য আমিরশাহীর দরজা খুলে গেল। বাংলা থেকে যাচ্ছেন দুই ক্রিকেটার।

আইপিএল শুরুর আগে বাংলা ক্রিকেটে ভালো খবর

আইপিএল শুরুর আগে বাংলা ক্রিকেটে ভালো খবর

আইপিএল শুরুর আগে ভালো খবর পেল বাংলা ক্রিকেট। নেট বোলার হিসেবে বাংলা থেকে দুবাই যাচ্ছেন রঞ্জি খেলা আকাশ দীপ ও সায়ন ঘোষ। সায়ন ঘোষ পাঞ্জাব দলে নেট বোলিং করবেন এবং আকাশ দীপ রাজস্থান রয়্যালসে নেট বোলার হিসেবে যোগ দেবেন।

কেন ভারত থেকে নেট বোলার নিয়ে যাওয়া যাচ্ছে

কেন ভারত থেকে নেট বোলার নিয়ে যাওয়া যাচ্ছে

করোনার কারণে বাইশ গজ থেকে ক্রিকেটাররা দীর্ঘদিনের ছুটিতে রয়েছেন। প্রত্যাবর্তনের পর চুটিয়ে প্রস্তুতি প্রয়োজন। আমিরশাহী ভালো মানের নেট বোলার না পাওয়া গেলে প্রস্তুতি ধাক্কা খেতে পারে। সেই কারণেই প্রতিটি ফ্র্যাঞ্চাইজি ভারত থেকে নেট বোলার নিয়ে যেতে চলেছেন। এতদিন স্থানীয় বোলারদের ডাকা হত। তবে করোনা পরিস্থিতিতে জৈব সুরক্ষার কথা মাথায় রেখেই ফ্র্যাঞ্চাইজিরা নেট বোলার জোগাড় করে নিজেরাই নিয়ে যাচ্ছেন। করোনাকালে নেট প্রস্তুতির জন্য নতুন কাউকে নিয়ে ঝুঁকি নেওয়া হচ্ছে না।

আকাশ দীপ যা বলেছেন

আকাশ দীপ যা বলেছেন

আমিরশাহী আইপিএলে চুক্তিবদ্ধ স্কোয়াড বোলার হিসেবে খেলার সুযোগ পাওয়ায় স্বাভাবিকভাবেই দারুণ খুশি আকাশ দীপ। তিনি বলেন, ' 'স্টিভ স্মিথের মতো বিশ্বসেরা ব্যাটসম্যানদের বোলিং করার সুযোগ এসেছে। আমার কাছে এটা বিরাট প্রাপ্তি। অনেককিছু শিখতে পারব। সেই অভিজ্ঞতা আগামী বছর বাংলার হয়ে কাজে লাগাব।'

সায়ন ঘোষ যা বললেন

সায়ন ঘোষ যা বললেন

অন্যদিকে সায়ন ঘোষ বলেছেন, ' এটা দারুণ সুযোগ। নেটে লোকেশ রাহুল, ক্রিস গেলকে বল করতে পারব। তাঁদের থেকে ক্রিকেটের নানা জ্ঞান সংগ্রহ করে অভিজ্ঞতা বাড়িয়ে নিতে চাইব।'

English summary
Akashdeep and Sayan Ghosh will travel with Rajasthan and Kings XI Punjab as net bowlers for the IPL
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X