• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

অজিঙ্কা রাহানের উপর ভরসা দেখিয়েছে কেকেআর, এটাই কি শেষ সুযোগ?

Google Oneindia Bengali News

তাকে কেউ ভরসা দেখায়নি। ভারতীয় দলে সাদা বলের ম্যাচ খেলেছেন শেষবার ২০১৮ সালে। টেস্ট দলেও রান না পেয়ে পেয়ে অবস্থা খারাপ। সহ অধিনায়কত্ব গিয়েছে। দলে জায়গাও যায় যায়। তিনি একমাত্র আশির বেশি টেস্ট খেলা ভারতীয় ক্রিকেটার যার গড় ৪০ এর নীচে নেমে গিয়েছে। এত বছর খেলেও আন্তর্জাতিক টেস্টে কেরিয়ারে পাঁচ হাজার রান পূর্ন করতে গিয়ে অবস্থা খারাপ হয়ে যাচ্ছে। বিসিসিআই থেকে স্পেশাল মেসেজ গিয়েছে পারফর্ম করে দলে থাকতে হবে। এমনই অবস্থা অজিঙ্কা রাহানের।

গতবার ছিলেন দিল্লিতে

গতবার ছিলেন দিল্লিতে

গতবার তাকে দিল্লি দলে রেখেও হাতে গোনা কয়েকটা ম্যাচ খেলিয়েছিল। যদিও সেগুলোর একটাতেও রান পান নি। সবাই যখন বিশ্বাস হারাচ্ছে আইপিএলে কোনও দল তাকে নেবে কি না তা নিয়ে প্রশ্ন চিহ্ন দেখা গিয়েছিল। এমন সময়ে তাঁকে দলে নিয়েছে কেকেআর। এক কোটি টাকায় তাকে কিনেছে।

এটাই কি তাঁর শেষ সুযোগ?

এটাই কি তাঁর শেষ সুযোগ?

ক্রিকেট কেরিয়ার প্রশ্ন চিহ্ন পড়ে যাওয়ার সময় এমন সুযোগ। হতে পারেন ওপেনারও। সেক্ষেত্রে সব ম্যাচ পেতে পারেন, কারণ ভেঙ্কটেশ আইয়ার ছাড়া আর তেমন কোনও প্লেয়ারকে ওপেন করার মতো দলে নেয়নি কেকেআর। সেটা হলে নিজেকে প্রমাণ করার অনেকতা সুযোগ পেতে পারেন তিনি।

স্পেশ্যাল মেসেজ

স্পেশ্যাল মেসেজ

তাই দ্রুত স্পেশ্যাল মেসেজ পাঠিয়েছেন। বলেছেন, 'অনেক ধন্যবাদ কেকেআর ফ্র্যাঞ্চাইজিকে আমার উপর ভরসা রাখার জন্য'।

বিতর্কিত মন্তব্য

বিতর্কিত মন্তব্য

বিতর্কের বাইরে থাকা রাহানে সম্প্রতি বিতর্কিত মন্তব্যও করেছেন। ব্যাকস্টেজ উইথ বোরিয়া' অনুষ্ঠানে একাধিক বিষয় নিয়ে তুলে ধরলেন রাহানে। অস্ট্রেলিয়ার মাটিতে ঐতিহাসিক বর্ডার-গাভাস্কর (২০২০-২১) ট্রফি জয় থেকে শুরু করে নিজের ভবিষ্যৎ নিয়ে খোলামেলা কথা বললেন ৩৩ বছরের ভারতীয় তারকা। রাহানে সাফ বলে দিলেন যে, অস্ট্রেলিয়ায় ইতিহাস লেখার নেপথ্যের অন্যতম কারিগর ছিলেন তিনি। কিন্তু অন্য কেউ সেই কৃতিত্ব নিয়েছে। একেবারে নাম না করে বিরাট কোহলির বিরুদ্ধেই তোপ দাগলেন তিনি।

রাহানে বলেন, "যখন লোকে বলে আমার কেরিয়ার শেষ হয়ে গিয়েছে, আমি তখন হাসি। জারা খেলাটা জানে, তারা এমনটা বলে না। সবাই জানে অস্ট্রেলিয়ায় কী হয়েছিল। এমনকী তার আগও লাল বলের ক্রিকেটে আমার অবদান মানুষ জানে। তারা বিবেচকের মতোই কথা বলবে। আমি জানি অস্ট্রেলিয়া সিরিজে আমি কী করেছিলাম। কৃতিত্ব নেওয়া আমার ধাতে নেই। অস্ট্রেলিয়ায় কিছু সিদ্ধান্ত আমিই নিয়েছিলাম, কৃতিত্ব নিয়েছে অন্য় কেউ। আমার কাছে সিরিজ জেতা গুরুত্বপূর্ণ ছিল। ব্যক্তিগত কৃতিত্ব নেওয়া নয়।"

ছক্কা হাঁকিয়ে ১১ কোটিতে পাঞ্জাবে লিয়াম লিভিংস্টোনছক্কা হাঁকিয়ে ১১ কোটিতে পাঞ্জাবে লিয়াম লিভিংস্টোন

English summary
ajinkya rahane in kkr, is it his last chance?
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X