• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

রোহিত শর্মার পাশে দাঁড়ালেন অজিঙ্ক রাহানে, সতীর্থ সম্পর্কে কী বললেন ভারতীয় ক্রিকেটার

  • |

প্রতিভাবান রোহিত শর্মার প্রথম এগারোর বাইরে দেখতে চান না তাঁরই জাতীয় দলের সতীর্থ অজিঙ্ক রাহানে। টেস্টে ওপেন করার সুযোগ পেলে রোহিত সফল হবেন বলেই বিশ্বাস করেন রাহানে। একই সঙ্গে দেশের মাঠে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টেস্ট খেলতে তিনি তৈরি বলেও জানিয়েছেন মুম্বইকর।

টেস্টে রোহিত

টেস্টে রোহিত

২ অক্টোবর ভাইজাকে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে প্রথম টেস্ট খেলতে নামছে ভারতীয় ক্রিকেট দল। সেই দল থেকে ওয়েস্ট ইন্ডিজ সফরে ব্যর্থ হওয়া ওপেনার কেএল রাহুলকে বাদ দেওয়া হয়েছে। প্রোটিয়াদের বিরুদ্ধে রাহুলের পরিবর্তে রোহিত শর্মাকে টিম ইন্ডিয়ার ইনিংস ওপেন করতে দেখা যেতে পারে। এই নতুন ভূমিকায় হিটম্যানের সফলতা পাওয়া নিয়ে দ্বিধাবিভক্ত দেশের ক্রীড়া মহল।

রোহিতের পাশে রাহানে

রোহিতের পাশে রাহানে

টেস্ট ওপেনার হিসেবে রোহিত শর্মার সাফল্য নিয়ে চূড়ান্তভাবেই আশাবাদী তাঁর ভারত তথা মুম্বইয়ের সতীর্থ অজিঙ্ক রাহানে। টিম ইন্ডিয়ার টেস্ট দলের সহ অধিনায়কের কথায়, সীমিত ওভারের ক্রিকেটে এই মুহূর্তে বিশ্বের অন্যতম সেরা ব্যাটসম্যান রোহিত। টেস্টেও হিটম্যানের ব্যাট থেকে কথা বলবে বলেই বিশ্বাস করেন রাহানে। তবে রোহিতকে টেস্টে ওপেন করতে পাঠানো হবে কিনা, তা অবশ্য তাঁর জানা নেই বলেই দাবি করেছেন রাহানে। শুধু বলেছেন, লাল বলের ক্রিকেটে রোহিত ভারতের হয়ে ওপেন করলে তিনি খুশি হবেন।

টেস্ট ক্রিকেট

টেস্ট ক্রিকেট

টেস্টের সঙ্গে সীমিত ওভারের ক্রিকেটের কোনও মিল নেই বলেই দাবি করেছেন অজিঙ্ক রাহানে। টেস্টে ব্যাট করার জন্য অন্য ধরনের মানসিকতা প্রয়োজন বলেও জানিয়েছেন ভারতের ডান-হাতি ব্যাটসম্যান।

প্রোটিয়া সিরিজের জন্য প্রস্তুতি

প্রোটিয়া সিরিজের জন্য প্রস্তুতি

ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে তাদেরই মাটিতে টেস্টে শতরান করে ভারতীয় দলের ব্যাটিং অর্ডারের চার নম্বর স্থানটি নিজের জন্য সুরক্ষিত করেছেন অজিঙ্ক রাহানে। ঘরের মাঠে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টেস্ট সিরিজে তাঁকেই ভারতীয় দলের সহ অধিনায়ক। সেই সিরিজের জন্য তিনি পুরোপুরি তৈরি বলে জানিয়েছেন অজিঙ্ক রাহানে। বলেছেন, ভারতের সীমিত ওভারের দল থেকে বাদ পড়ে ইংল্যান্ডে প্রচুর কাউন্টি ম্যাচ খেলেছেন। তাতে তাঁর আত্মবিশ্বাস বেড়েছে বলেই দাবি করেছেন টিম ইন্ডিয়ার টেস্ট দলের অধিনায়ক।

English summary
Ajinkya Rahane backs Rohit Sharma as test opener
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X