• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

বিরাট টি ২০ দলে থাকার যোগ্য নন বলে মত জাদেজার, কপিলের মন্তব্যে ক্ষিপ্ত কোহলির কোচ

Google Oneindia Bengali News

বিরাট কোহলির উপর চাপ ক্রমেই বাড়ছে। কার্যত দেওয়ালে পিঠ ঠেকে গিয়েছে, এই আবহে আজ ভারতের প্রাক্তন অধিনায়কের ব্যাট জ্বলে উঠবে বলে আশায় সমর্থকরা। তবে যেভাবে কোহলির ব্যাড প্যাচ চলছে তাতে কতদিন তিনি টি ২০ দলে জায়গা ধরে রাখতে পারবেন তা নিয়ে চলছে জল্পনা। গতকালের ম্যাচের পর আজ ভারতের একাদশে রদবদলের সম্ভাবনার কথা জানিয়েছিলেন অধিনায়ক রোহিত শর্মা। বিরাট কোহলি আজ বড় অগ্নিপরীক্ষা দিতে চলেছেন বলেই মত বিশেষজ্ঞদের।

বিরাট কোহলির টুইটারে আজ তিনি খেলবেন এমন ইঙ্গিত মিলেছে। বার্মিংহ্যামে ভারতের সিরিজ জয় নিশ্চিত হতেই বিরাট টুইটে লেখেন নটিংহ্যাম নেক্সট! ওয়েস্ট ইন্ডিজ সফরে সাদা বলের সিরিজে বিরাট যদি বিশ্রাম নেন এবং সেই সুযোগের সদ্ব্যবহার বাকিরা করেন তাতে কোহলির উপর চাপ বেড়েই যাবে। এমনিতেই গতকাল ফর্মে থাকা দীপক হুডাকে বাইরে রেখে বিরাটকে খেলানো এবং তাঁর ৩ বলে ১ রান করে প্যাভিলিয়নে ফেরায় ক্ষোভ বাড়ছে ক্রিকেট-ভক্তদেরও। নামের জন্যই দলে জায়গা নিশ্চিত আর বেশিদিন হবে না। ফলে আজ বিরাট দলে থাকলে বড় রান পেতেই হবে।

বিরাট টি ২০ দলে থাকার যোগ্য নন বলে মত জাদেজার

বিরাট কোহলির যা ফর্ম তাতে তিনি টি ২০ দলে জায়গা পাওয়ার উপযুক্ত নন বলে মন্তব্য করেছেন অজয় জাদেজা। সোনি স্পোর্টসে ভারতের প্রাক্তন এই ক্রিকেটার বলেন, বিরাট কোহলি একজন স্পেশ্যাল প্লেয়ার। তাঁর ব্যাটে দীর্ঘদিন শতরান না থাকলেও, তিনি আগে যেভাবে খেলেছেন তার জন্যই তাঁকে বাদ দেওয়া যাচ্ছে না। তবে বিরাটকে নিয়ে সিদ্ধান্ত নিতে হবে। টপ অর্ডার শক্তিশালী করে রান দ্রুত তোলা সুনিশ্চিত করতে। বিরাট-রোহিত উপরে ব্যাট করবেন, শেষ চার ওভারে ধোনি ৬০ তুলবেন, এমন খেলা পুরানো হয়ে গিয়েছে। কাকে খেলানো হবে সে ব্যাপারে কঠিন সিদ্ধান্ত নেওয়ার সময় এসে গিয়েছে। আমাকে টি ২০ দল বাছতে বলা হলে তাতে বিরাট সম্ভবত জায়গা পেতেন না!

এর আগে কপিল দেবও বলেছেন, রবিচন্দ্রন অশ্বিনকে যদি বিশ্বের ২ নম্বর টেস্ট বোলার হয়েও বাদ পড়তে হয়, তাহলে কোহলি কেন টি ২০ দল থেকে বাদ যাবেন না? কপিলের এই বক্তব্যে অবশ্য চটেছেন বিরাটের ছোটবেলার কোচ রাজকুমার শর্মা। তিনি সাফ বলেন, বিরাটকে নিয়ে কপিলের মন্তব্যকে সমর্থন করি না। এমন বিরাট কিছু হয়নি যে কোহলিকে নিয়ে এমন বিবৃতি দিতে হবে। বিরাটকে নিয়ে এত তাড়াহুড়ো কীসের! দেশের হয়ে তিনি এত ভালো খেলেছেন। ৭০টি আন্তর্জাতিক শতরান রয়েছে। এটা ছোটখাটো বিষয় নয়। আমার মনে হয় না বোর্ডও বিরাটকে রিজার্ভ বেঞ্চে বসিয়ে রাখতে চাইবে।

English summary
Ajay Jadeja Opines Virat Kohli Not Fit For India's Playing XI In T20I. But Kohli's Childhood Coach Rajkumar Sharma Furious Over Kapil Dev's Comments.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X