• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আইপিএল ২০২১-এ কোন ২ শহরের নামে ফ্রাঞ্চাইজি, পাওয়া গেল আভাস!

করোনা ভাইরাসের আবহে সংযুক্ত আরব আমিরশাহীতে নির্বিঘ্নে আইপিএল ২০২০ আয়োজন করার পর বিসিসিআই জানিয়ে দিয়েছে যে টুর্নামেন্টের আগামী সংস্করণে আটের পরিবর্তে খেলবে দশটি দল। সেক্ষেত্রে দেশের কোন দুই শহরকে আইপিএলের জন্য ফ্রাঞ্চাইজ করা হবে, তা নিয়ে আলোচনাও শুরু হয়ে গিয়েছে সৌরভ গঙ্গোপাধ্যায় শিবিরে। ঘটনাক্রম যেদিকে এগোচ্ছে, তাতে চলতি মাসের শেষে এ ব্যাপারে চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া হবে বলে জানানো হয়েছে। তার আগে এ সংক্রান্ত একটি আভাস পাওয়া গিয়েছে বোর্ডের তরফে।

আহমেদাবাদ প্রায় নিশ্চিত

আহমেদাবাদ প্রায় নিশ্চিত

বিসিসিআইয়ের সচিব যেখানে জয় শাহ, সেখানে তাঁর প্রাণের শহর আহমেদাবাদ আইপিএলে অংশ নেবে না, তা কি হয়। ফলে গুজরাতের অন্যতম জনপ্রিয় এই শহর যে টুর্নামেন্টের ২০২১ সংস্করণে অন্তর্ভূক্ত হতে চলেছে, তা প্রায় নিশ্চিত। এক লাখ দশ হাজারি মোতেরা বিশ্বের সবচেয়ে জনপ্রিয় টি-টোয়েন্টি লিগকে স্বাগত জানাতে তৈরি হচ্ছে বলে জানানো হয়েছে।

দ্বিতীয় শহর কোনটি

দ্বিতীয় শহর কোনটি

বিসিসিআই-এর একটি সূত্রের তরফে জানানো হয়েছে যে কোনও অঘটন না ঘটলে আইপিএলের আঙিনায় এবার প্রবেশ করতে চলেছে উত্তরপ্রদেশ। ফ্রাঞ্চাইজের দৌড়ে রাজ্যের রাজধানী লখনৌ এবং কানপুরের মধ্যে চলছে জোর লড়াই। জয় হয় কার, সে তো সময় বলবে।

দল কিনবেন কারা

দল কিনবেন কারা

বিসিসিআইয়ের এখনও পর্যন্ত যতটুকু জানানো হয়েছে, সে অনুযায়ী ২০২১ সালের আইপিএলে নবম এবং দশম দলের মালিক হতে চলেছেন যথাক্রমে গৌতম আদানি এবং সঞ্জীব গোয়েঙ্কা। দ্বিতীয় জনের আইপিএলের সঙ্গে যুক্ত হওয়ার পূর্ব অভিজ্ঞতা রয়েছে। ২০১৬ এবং ২০১৭ সালে পুনে সুপারজায়েন্টের মালিক ছিলেন গোয়েঙ্কা।

কবে সিদ্ধান্ত

কবে সিদ্ধান্ত

আগামী ২৪ ডিসেম্বর বিসিসিআই বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হবে। সেখানেই আইপিএলের নতুন দুই ফ্রাঞ্চাইজির নাম ঘোষণা করা হবে বলে খবর। ওই বৈঠকে মেগা নিলাম নিয়েও সিদ্ধান্ত গ্রহণ করা হবে।

English summary
Ahmedabad and Kanpur or Lucknow set to added as new franchises of IPL 2021
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X