• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

হাঁটুর চোট সারেনি, বাংলাদেশেও যাওয়া হচ্ছে না রবীন্দ্র জাদেজার

Google Oneindia Bengali News

ফের দলের বাইরে রবীন্দ্র জাদেজা। হাঁটুর চোট তাকে বিশ্বকাপ থেকে সরিয়ে দেয়, এবার বাংলাদেশে ওয়ান ডে সিরিজেও তাঁর খেল হবে না বলে জানা যাচ্ছে। বিসিসিআই সূত্রে খবর এমনটাই। শাহবাজ আহমেদ তাঁর জায়গায় দলে থাকবেন বলে জানা গিয়েছে।

হাঁটুর চোট সারেনি, বাংলাদেশেও যাওয়া হচ্ছে না রবীন্দ্র জাদেজার

শাহবাজ নাদিম আন্তর্জাতিক ক্রিকেটে যাত্রা শুরু করে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে। সে এখন নিউজিল্যান্ডে ভারতের একদিনে ম্যাচের দলে রয়েছে। সে বিজয় হাজারে ট্রফিতে দুরন্ত ফর্মে ছিল। সে নেয় ১১ উইকেট নয় ছয় ম্যাচে। ব্যাটেও তলায় নেমে করে দুই হাফ সেঞ্চুরি।

জাদেজা যে দলে নেই সেই কথা বলে দিয়েছেন প্রধান নির্বাচক চেতন শর্মা। দল ঘোষনার সময় এই কথা বলেন। তিনি যদি টেস্টেও খেলতে ন পারেন তাহলে তাঁর জায়গায় দলে জায়গা পেতে পারেন বাঁ হাতি স্পিনার সৌরভ কুমার।

সৌরভ ফেব্রুয়ারি মাস থেকেই দলে সুযোগ পাবেন বলে মনে করা হচ্ছিল। ২০১৯ ২০ রঞ্জিতে দুরন্ত পারফর্ম করেন। তিনি নিউজিল্যান্ডের সিরিজে ইন্ডিয়া এ দলে ছিলেন। সিরিজের শেষ ম্যাচে নেন ৯ উইকেট। এটাই ভারতকে সিরিজ জিততে সাহায্য করে। উত্তরপ্রদেশকে রঞ্জি ট্রফির সেমিফাইনালে তুলতে সাহায্য করে তাঁর বোলিং।

রঞ্জির ১২ ম্যাচে দুই মরসুম ধরে সৌরভ নেন ৫৮টি উইকেট। তাঁর সবথেকে বড় প্লাস পয়েন্ট হল তিনি টানা বড় স্পেল করতে পারেন। প্রসঙ্গত রবীন্দ্র জাদেজা শেষ ভারতের হয়ে খেলেছেন এশিয়া কাপে। ভারত বিদায় নেয় গ্রুপ পর্বে। জদেজাও দল থেকে বিদায় নেন চোটের জন্য। তারপর থেকে বিশ্বকাপ খেলা হয়নি। এবার বাংলাদেশ সিরিজ থেকেও বাদ তিনি। হাঁটুর চোট ঠিক ভাবে না সারায় তাঁর দলে ফের হচ্ছে না।

জাদেজা ভারতের এক নম্বর অলরাউন্ডার। তিনি টেস্ট থেকে শুরু করে সবরকম ফরম্যাটে ভারতের বড় ভরসা। তিনি দলে না থাকা মানে বড় প্রভাব পড়ে তা স্পষ্ট বোঝা যায়। সদ্য সমাপ্ত টি-২০ বিশ্বকাপে তা বোঝা গিয়েছে। তিনি কবে জাতীয় দলে ফিরবেন সেটাই এখন দেখার বিষয়।

বিবিএলের কোনও দলের ওকে কেনার ক্ষমতা নেই, সূর্য কুমার যাদবকে নিয়ে বললেন ম্যাক্সওয়েল বিবিএলের কোনও দলের ওকে কেনার ক্ষমতা নেই, সূর্য কুমার যাদবকে নিয়ে বললেন ম্যাক্সওয়েল

English summary
now ravindra jadeja ruled out of bangladesh ODI series
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X