• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আইপিএলের ব্যর্থতা ভুলে ভারতে ফিরে নতুন ইনিংস শুরু ধোনির

  • |

আইপিএলে ২০২০ সুখকর হয়নি। লিগের ১৪ ম্যাচে ৬টি জিতে ১২ পয়েন্ট নিয়ে পয়েন্ট তালিকায় ৭ নম্বরে শেষ করতে হয়েছে। ফলে আইপিএলের অন্যতম সফল অধিনায়ককে মরুশহরের আইপিএল থেকে এবছর খালি হাতেই দেশে ফিরতে হল। আইপিএলের ইতিহাসে এই প্রথম প্লে অফ না খেলে বিদায় নিয়েছে ধোনির সিএসকে। চলতি বছরের অগাস্টে আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিয়ে ফেলার কারণে আসন্ন আইপিএল ২০২১-এর আগে ফ্যানেদের ফের ধোনিকে মাঠে দেখারও সুযোগ নেই।

আইপিএলের ব্যর্থতা ভুলে ভারতে ফিরে নতুন ইনিংস শুরু ধোনির

আর এই অবসরেই এবার নিজের শহরে পোলট্রির ব্যবসায় পা রাখছেন ধোনি। জানা গিয়েছে, মধ্যপ্রদেশের জাবুয়া থেকে ২,০০০ মুরগির ছানার বরাত দিয়েছে তাঁর সংস্থা। ডিসেম্বরের মধ্য়েই মুরগির ছানাগুলি পাঠিয়ে দেওয়া হবে। মুরগির বরাত পাওয়া মধ্যপ্রদেশের চাষি বিনোদ মেধা বলেন, 'তিন মাস আগে ধোনির ফার্মের ম্যানেজার কৃষি বিকাশ কেন্দ্র এবং এমপি কাডাকনাথ অ্যাপের মধ্যে দিয়ে আমার সঙ্গে যোগাযোগ করেন। এরপর চলতি মাসে তাঁরা আমায় ২,০০০ মুরগির ছানার বরাত দিয়েছেন। আমার অ্যাকাউন্টে ইতিমধ্যেই অগ্রিম টাকা দিয়ে দেওয়া হয়েছে।'

প্রসঙ্গত করোনা লকডাউনের মাঝে ধোনিকে রাঁচির ফার্মহাউসে জৈব চাষে মন বসাতে দেখা গিয়েছিল। জৈব চাষের পাশাপাশি ভারতের প্রাক্তন অধিনায়ক এবার মুরগির ব্যবসায় নতুন ইনিংস শুরু করতে চলেছেন ধোনি।

English summary
After organic farming Dhoni's team ordered highly nutritious Black Chicken variety from Mp
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X