• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ক্ষোভের বাড়ছে ক্রিকেট মহলে! মোহালির পর জয়পুর - জায়গা হারাচ্ছেন ইমরান-আক্রমরা

পুলওয়ামার সন্ত্রাসবাদী হামলার জেরে ক্রপমেই ক্ষোভের আঁচ বাড়ছে ক্রিকেট মহলে। পঞ্জাব ক্রিকেট অ্যাসোসিয়েশনের পথেই হাঁটল রাজস্থান ক্রিকেট অ্যাসোসিয়েশনও। মোহালি স্টেডিয়ামের পর সোমবার (১৮ ফেব্রুয়ারি), জয়পুরের সোয়াই মানসিং স্টেডিয়াম থেকেও সরিয়ে দেওয়া হল যাবতীয় পাক ক্রিকেটারদের ছবি।

মোহালির পর জয়পুর - জায়গা হারাচ্ছেন ইমরান-আক্রমরা

এর আগে রবিবার মোহালি স্টেডিয়াম থেকেও নক্কারজনক সন্ত্রাসবাদী আক্রমণের প্রতিবাদ জানাতে গ্যালারি, লংরুম, রিশেপসন ও হল অব ফেম থেকে প্রায় ১৫টি পাকিস্তানি ক্রিকেটারদের ছবি সরিয়ে দেওয়া হয়। এর মধ্যে ছিল ইমরান খান, ওয়াসিং আক্রম, শাহিদ আফ্রিদিদের ছবিও। পিসিএ-এর তরফে জানানো হয়েছিল, এই আক্রমণের পর গোটা দেশ ক্ষোভে ফুটছে, তারাও সেই অনুভুতির বাইরে নন।

তারও আগে ক্রিকেট ক্লাব অব ইন্ডিয়ায় রেস্তোরার গায়ে থাকা বর্তমান পাক প্রধানমন্ত্রী তথা প্রাক্তন ক্রিকেটার ইমরান খানের একটি ম্যুরাল সাদা কাপড়ে ঢেকে দেওয়া হয় একই কারণে। সিসিআই-এর পক্ষ থেকে ভারতের ক্রিকেট বোর্ডকে আসন্ন বিশ্বকাপে পাক ম্য়াচ না খেলার আবেদনও করা হয়েছে।

English summary
After Mohali, Pakistani cricketers' photos have been removed from Sawai Mansingh stadium too in Jaipur in the wake of Pulwama terrorist attack.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X