• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

টি-টোয়েন্টি ক্রিকেটে গড়াপেটার অভিযোগ, বোর্ডের পর পদক্ষেপ নিচ্ছে তামিলনাড়ু ক্রিকেট সংস্থা

  • |
Google Oneindia Bengali News

তামিলনাড়ু ক্রিকেট লিগে ম্যাচ ফিক্সিংয়ের গন্ধ। টি-টোয়েন্টি ক্রিকেটে ফের ম্যাচ গড়াপেটার অভিযোগ! যা নিয়ে ইতিমধ্যেই বিসিসিআইয়ের দুর্নীতি দমন শাখা তদন্ত শুরু করেছে। এবার পৃথক তদন্ত শুরু করল তামিলনাড়ু ক্রিকেট সংস্থা।

টি-টোয়েন্টি ক্রিকেটে গড়াপেটার অভিযোগ, বোর্ডের পর পদক্ষেপ নিচ্ছে তামিলনাড়ু ক্রিকেট সংস্থা

বোর্ড সূত্রে জানা গিয়েছে, তামিলনাড়ু ক্রিকেট লিগের একাধিক ক্রিকেটার ও প্রভাবশালী ব্যক্তিদের সঙ্গে ফিক্সাররা যোগাযোগ রাখছেন বলে অভিযোগ এসেছে। শুধু তাই নয় টুর্নামেন্টের ক্রিকেটারদের কাছেও একাধিক উড়ো নম্বর থেকে হোয়াটস অ্যাপ টেক্স গিয়েছে। বোর্ডের কাছে এই মর্মে ইতিমধ্য়েই হোয়াটস অ্যাপ মেসেজগুলির তুলে দেওয়া হয়েছে।

বোর্ড স্টেপ নেওয়ার পরই এবার তামিলনাড়ু ক্রিকেট সংস্থাও নড়েচড়ে বসল। টি-টোয়েন্টি টুর্নামেন্ট ঘিরে কোনও ধরনের দুর্নীতি হয়েছে কিনা, সেটা খতিয়ে দেখতেই তামিলনাডু় ক্রিকেট সংস্থা কমিটি তৈরি করল। কমিটিতে রয়েছে প্রাক্তন ক্রিকেটার লক্ষ্মণ শিবরামকৃষ্ণন।

অন্যদিকে তামিলনাড়ু ক্রিকেট লিগের গর্ভনিং কাউন্সিলের চেয়ারম্যান পি এস রামান জানিয়ে দিয়েছেন, 'ক্রিকেটকে কলঙ্কিত করার কোনও ধরনের চেষ্টা বরদাস্ত করা হবে না। বুকিদের সঙ্গে জড়িয়ে থেকে ক্রিকেট দুনীর্তি হয়ে থাকলে দোষীরা ধরা পড়বেই। '

প্রসঙ্গত ২০১৬ সালে তামিলনাড়ু ক্রিকেট লিগে শুরুর দিন থেকে লিগের সঙ্গে বেটিং চক্রের যোগাযোগ রয়েছে বলে গুঞ্জন উঠেছে। এবার টুর্নামেন্টের কিছু ক্রিকেটার, জাতীয় দলে খেলা ক্রিকেটার ও রঞ্জি কোচের বিরুদ্ধে অভিযোগ বলে শোনা যাচ্ছে। বিষয়টি খতিয়ে দেখছে তদন্তকারীরা।

English summary
After BCCI, TNCA constituted a panel to look into charges of match fixing Allegations in TNPL
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X