• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

উচ্চতা ৮ ফুট ২ ইঞ্চি, ভারতে ক্রিকেট দেখতে এসে শ্রীঘরে আফগান ফ্যান!

উচ্চতা ৮ ফুট ২ ইঞ্চি।

দৈত্য়াকার এই ব্যক্তি কোনও রেস্টলিং তারকা নন। তিনি নিছকই এক ক্রিকেট প্রেমী। আফগানিস্তান ও ওয়েস্ট ইন্ডিজের মধ্যে ওয়ান ডে ম্যাচ দেখতে সুদূর কাবুল থেকে লখনৌ এসেছেন। নাম শের খান।

উচ্চতা ৮ ফুট ২ ইঞ্চি, ভারতে ক্রিকেট দেখতে এসে বিড়ম্বনায় আফগান ফ্যান

কী বিড়ম্বনা! উচ্চতা এতটাই যে তাঁর কাছে ছোট পড়ে যাচ্ছে লখনৌ শহর। তিন দিন ধরে ঘুরেও নিজের জন্য মাথা গোজার ঠাঁই জোগার করতে ব্যর্থ হয়েছেন শের খান। অভিযোগ, লখনৌ-র হোটেল কিংবা গেস্ট হাউসে ঢুকতে দেওয়া হয়নি তাঁকে। গৃহস্থের দরজায় কড়া নেড়েও লাভ হয়নি। অগত্যা পুলিশের দ্বারস্থ হন এই আফগান ক্রিকেট ফ্যান। নাকা পুলিশ থানায় হাজির হন শের খান।

দৈত্যাকার ব্যক্তিকে দেখে তো প্রথমে থ বনে যায় পুলিশও। সাহস করে এক অফিসার এগিয়ে গিয়ে প্রশ্ন করতেই গড়গড় করে নিজের দুঃখের কথা উগড়ে দেন শের খান। তাঁর পাসপোর্ট ও পরিচয় পত্র খতিয়ে দেখেন নাকা থানার পুলিশ কর্মীরা। আফগান ক্রিকেট ফ্যানের জন্য মাথা গোজার ব্যবস্থাও করে দেন আইনের রক্ষকরা।

উল্লেখ্য, লখনৌ-র একানা ক্রিকেট স্টেডিয়ামে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে তিনটি ওয়ান ডে ম্যাচের সিরিজ খেলবে আফগানিস্তান। দুই দলের মধ্য প্রথম ম্যাচ ছিল বুধবার। ১৯৮৯ সালে লখনৌ-র কেডি সিং বাবু স্টেডিয়ামে মুখোমুখি হয়েছিল পাকিস্তান ও শ্রীলঙ্কা। তারপর থেকে ৩০ বছর উত্তরপ্রদেশের রাজধানী শহরে আর ক্রিকেট খেলা হয়নি।

English summary
Afghan cricket fan not find place in Lucknow due to hight
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X