• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

'১০ মিনিটে পৌঁছচ্ছে ভাই', এবার মানবিক সুদের উপকৃতের তালিকায় ক্রিকেটার রায়না

Google Oneindia Bengali News

করোনা কালে আবারও মানবিকতার নজির রাখলেন অভিনেতা সোনু সুদ। এবার তাঁর উপকৃতের তালিকায় যোগ হল ক্রিকেটার সুরেশ রায়নার নাম। ৬৫ বছরের পিসির জন্য সরকারের কাছে অক্সিজেন সিলিন্ডার চেয়েছিলেন টিম ইন্ডিয়ার প্রাক্তন বাঁ-হাতি ব্যাটসম্যান। প্রশাসনের আগে সিএসকে ক্রিকেটারের কাছে সাহায্য নিয়ে পৌঁছে ফের সাড়া জাগালেন সুদ। বলিউড তারকার প্রশংসা পঞ্চমুখ হয়েছেন নেটিজেনরা।

এবার মানবিক সুদের উপকৃতের তালিকায় ক্রিকেটার রায়না, সরব নেটিজেনরা

দেশে কোভিড ১৯ পরিস্থিতি ক্রমশ অবনতির দিকে এগিয়ে চলেছে। তাতে বাড়তি উদ্বেগের কারণ হয়ে দাঁড়িয়েছে অক্সিজেনের ঘাটতি। পরিস্থিতি সামাল দিতে নাজেহাল হচ্ছে প্রশাসন। অক্সিজেনের অভাবে দেশে রোজ প্রাণ হারাচ্ছেন বহু মানুষ। সেই তালিকায় সিএসকে ব্যাটসম্যান সুরেশ রায়নার ৬৫ বছরের পিসির নামও যোগ হত, যদি না সাহায্যের হাত বাড়াতেন অভিনেতা টার্নড সমাজকর্মী সোনু সুদ।

বৃহস্পতিবার বিকেলে উদ্বেগ নিয়ে সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করেন সুরেশ রায়না। জানান যে তাঁর ৬৫ বছরের পিসির বুকে সংক্রমণ নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন। অবিলম্বে অক্সিজেন সাপোর্ট না পেলে ওই মহিলা প্রাণ হারাবেন বলে আশঙ্কা প্রকাশ করে উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথকে ট্যাগ করেন টিম ইন্ডিয়ার প্রাক্তন বাঁ-হাতি ব্যাটসম্যান। প্রশাসন নড়ে বসার আগেই রায়নার টুইটের উত্তর দেন সোনু সুদ। জানান যে ১০ মিনিটের মধ্যে তাঁর ফাউন্ডেশন (সুদ ফাউন্ডেশন) অক্সিজেন সিলিন্ডারের ব্যবস্থা করবে।

আইপিএল স্থগিত হতেই নিরাপদে বাংলাদেশে শাকিব-মুস্তাফিজ, মালিক পক্ষের স্বস্তিআইপিএল স্থগিত হতেই নিরাপদে বাংলাদেশে শাকিব-মুস্তাফিজ, মালিক পক্ষের স্বস্তি

ওই টুইটের ঠিক এক ঘণ্টা পরে আরও একটি টুইট করেন সুরেশ রায়না। যেখানে তিনি সুদের কাছ থেকে অক্সিজেন সিলিন্ডার পাওয়ার কথা স্বীকার করেছেন। একই সঙ্গে বলিউড অভিনেতাকে বিশেষ ধন্যবাদও জানিয়েছেন ২০১১ সালের বিশ্বকাপজয়ী দলের অন্যতম সদস্য। উল্লেখ্য গত বছর করোনা ভাইরাসের জেরে দেশের বিভিন্ন রাজ্যে আটকে পড়া পরিযায়ী শ্রমিক এবং পড়ুয়াদের তাঁদের ঘরে ফিরিয়েছিলেন সোনু। চলতি কালেও জারি রয়েছে অভিনেতার মানবিকতা। যা দেখা সুদকে দেশের পরবর্তী প্রধানমন্ত্রী হিসেবে দেখতে চেয়েছে নেটিজেনদের একটা অংশ। তা সমর্থন করেছেন রথী-মহারথীরা।

English summary
Actor Sonu Sood helped Suresh Raina by arranging oxygen cylinder for cricketers aunt
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X