• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

IPL 2022: বিরাট ধাক্কা চেন্নাইয়ের শিবিরে, পরবর্তী ম্যাচগুলিতে রবীন্দ্র জাডেজাকে পাবে না সিএসকে

Google Oneindia Bengali News

এখনও খাতায় কলমে আইপিএল-এর প্লে-অফে খেলার সুযোগ রয়েছে চেন্নাই সুপার কিংস-এর। এক সুতোয় ঝুলছে চেন্নাই-এর প্লে-অফে খেলার ভাগ্য। পরবর্তী প্রতিটি ম্যাচেই জিততে হবে চেন্নাইকে এবং একাধিক সমীকরণ তাঁদের পক্ষে যাওয়ার অপেক্ষা করতে হবে। তবে, মরণ কাঁমড় দেওয়ার আগেই জোর ধাক্কা খেল মহেন্দ্র সিং ধোনির দল। চোটের কারণে পরবর্তী ম্যাচগুলিতে পাওয়া যাবে না রবীন্দ্র জাডেজাকে

IPL 2022: বিরাট ধাক্কা চেন্নাইয়ের শিবিরে, পরবর্তী ম্যাচগুলিতে রবীন্দ্র জাডেজার খেলার সম্ভাবনা অত্যন্ত ক্ষীণ

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বিরুদ্ধে ম্যাচ চলাকালীন চোট পান জাডেজা। সেই চোট এখনও কাটিয়ে উঠতে তিনি পারেননি। সিএসকের মেডিক্যাল টিমের পর্যবেক্ষণে ছিলেন জাডেজা কিন্তু তাঁর চোটের খুব একটা উন্নতি হয়নি, ব্যাটিং বা বোলিং করার সময়ে তাঁর পাঁজড়ে লাগছে। এ দিন চেন্নাই সুপার কিংসের মুখ্য আধিকারিক বলেন, "রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বিরুদ্ধে খেলার সময়ে পাঁজড়ে চোট পায় জাডেজা। আমাদের আর দু'টি ম্যাচ রয়েছে এবং জাতীয় দলের হয়ে ওর দায়িত্বের কথা মাথায় রেখে আমরা ওকে নিয়ে কোনও ঝুঁকি নিতে চাই না।" ওই আধিকারিকের আরও সংযোজন, "ব্যাটিং এবং বোলিং করার সময়ে ব্যাথা অনুভব করছে ও। আমাদের মনে হয়েছে ওকে এই অবস্থায় বিশ্রাম নিতে দেওয়াই উচিৎ। আমরা এই পুরো বিষয়টা বিসিসিআইক-কেও জানিয়েছি।" এই চোটের কারণে দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে শেষ ম্যাচেও মাঠে নামতে পারেননি জাডেজা।

বৃহস্পতিবার চেন্নাই সুপার কিংস মুখোমুখি হতে চলেছে মুম্বই ইন্ডিয়ান্সের। এই ম্যাচে জাডেজার না থাকা নিঃসন্দেহে বড় সমস্যা তৈরি করবে সিএসকে-র দলে। রবীন্দ্র জাডেজা যে ব্যালেন্সটা দলকে দিতেন সেটার অভাব বোধ করবে চেন্নাই। জাড্ডুর নেতৃত্বে চলতি আইপিএল-এ অভিযান শুরু করেছিল চেন্নাই সুপার কিংস। টুর্নামেন্টের দু'দিন আগে জাডেজার হাতে দলের দায়িত্ব তুলে দিয়েছিলেন মাহি। কিন্তু তা দীর্ঘ স্থায়ী হয়নি। তাঁর নেতৃত্বে দলের শোচনীয় খারাপ পারফরম্যান্সের কারণে আট ম্যাচ পর অধিনায়কত্ব থেকে সরে দাঁড়ান সৌরাষ্ট্রের এই ক্রিকেটার এবং দায়িত্ব ফিরিয়ে দেন এমএস ধোনিকে।

IPL 2022: বিরাট ধাক্কা চেন্নাইয়ের শিবিরে, পরবর্তী ম্যাচগুলিতে রবীন্দ্র জাডেজার খেলার সম্ভাবনা অত্যন্ত ক্ষীণ

দলের স্বার্থে ধোনির অধিনায়কত্বের দায়িত্ব গ্রহণ করার পর নিজেদের আবারও পুরনো ছন্দে ফিরে পায় চেন্নাই। ১১ ম্যাচে চারটি ম্যাচ জিতে সিএসকের সংগ্রহ আট পয়েন্ট। প্লে-অফে পৌঁছতে হলে আগে নিজেদের সমস্ত ম্যাচ জিততে হবে এবং একাধিক সমীকরণের দিকে তাকিয়ে থাকতে হবে চার বারের চ্যাম্পিয়নদের। একমাত্র কোনও মিরাকেলই পারে ডিফেন্ডিং চ্যাম্পিয়নদের ফের প্লে-অফে তুলতে। প্রথম দল হিসেবে ইতিমধ্যেই প্লে-অফ নিশ্চিত করেছে হার্দি পান্ডিয়ার দল। লখনউ সুপার জায়ান্টসের প্লে-অফ নিশ্চিত করা এখন শুধু সময়ের বিষয়।

English summary
According to report Ravindra Jadeja may miss remaining fixture of IPL 2022 for CSK. Due to injury he might not be available for reminder of IPL 2022.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X
Desktop Bottom Promotion