• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

দক্ষিণ আফ্রিকায় শুরু ক্রিকেট, ২৪ বলে ৬১ হাঁকিয়ে বিধ্বংসী ব্যাটিং এ বি ডিভিলিয়ার্সের, দেখুন ভিডিও

  • |

ইংল্যান্ডের পর এবার দক্ষিণ আফ্রিকার মাটিতে ক্রিকেট শুরু। করোনা পরবর্তী সময়ে ইংল্যান্ডের মাটিতে টেস্ট সফরে রয়েছে ওয়েস্ট ইন্ডিজ। সাউদাম্পটন টেস্টে ইংল্যান্ডকে হারিয়ে কোভিড পরবর্তী ক্রিকেট যুগ শুরু করেছে ওয়েস্ট ইন্ডিজ দল। টেস্টের পর এবার শুরু সীমিত ওভারের ক্রিকেট।

 দক্ষিণ আফ্রিকাতে শুরু ক্রিকেট ডুয়েল

দক্ষিণ আফ্রিকাতে শুরু ক্রিকেট ডুয়েল

দক্ষিণ আফ্রিকার মাটিতে থ্রিটিসি সলিডারিটি কাপ শুরু। একেবারে নতুন ফর্ম্যাটের এই ক্রিকেট ঘিরে উত্তেজনার পারদ তুঙ্গে। করোনা সতর্কতায় সব ধরনের স্বাস্থ্যবিধি মেনে এই ক্রিকেট প্রতিযোগিতার ঢাকে কাঠি পড়েছে।

দুরন্ত হাফ সেঞ্চুরি এবিডির

দুরন্ত হাফ সেঞ্চুরি এবিডির

টুর্নামেন্টের প্রথম দিনে ঈগলস দলের হয়ে শনিবার ২৪ বলে এ বি ডিভিলিয়ার্স ৬১ রান হাঁকান। ফুল কাইটস অ্যান্ড কিংফিশার দলের বিরুদ্ধে মাত্র ২১ বল খেলে এদিন এবিডি হাফ সেঞ্চুরি সম্পূর্ণ করেন।

সোশ্যাল মিডিয়ায় ক্রিকেট ফ্যানেদের স্বস্তি

সোশ্যাল মিডিয়ায় এবিডির ঝরো ইনিংসের ঝলক দেখে ক্রিকেট ফ্যানেদের মনে স্বস্তি ফিরল। শেষবার মার্চে অস্ট্রেলিয়া ও নিউজিল্যান্ডের মধ্যে শেষ সীমিত ওভারের ক্রিকেট হয়েছে। ১৫ মার্চ থেকে এরপর করোনা সংকটে আন্তর্জাতিক ক্রিকেট বন্ধ ছিল। ভারতের জনপ্রিয় কুড়ি-বিশের ক্রিকেটযুদ্ধ আইপিএলেও কোভিড-১৯ পরিস্থিতির জন্য অনির্দিষ্টকালের জন্য স্থগিত রাখা হয়। বাইশ গজে যারা মারকাটারি ব্যাটিং দেখতে পছন্দ করেন, করোনা পরবর্তী ক্রিকেটে এবিডির ধুয়াধার ব্যাটিং দেখে তাঁদের স্বস্তি ফিরল বলা যেতে পারে।

 থ্রিটিসি ক্রিকেটের মহৎ উদ্দেশ

থ্রিটিসি ক্রিকেটের মহৎ উদ্দেশ

করোনায় আক্রান্ত দক্ষিণ আফ্রিকার প্রাক্তন থেকে বর্তমান ক্রিকেটার,মাঠকর্মী থেকে ক্রিকেটের সঙ্গে যুক্তদের আর্থিকভাবে সাহায্য করার জন্যেই এই চ্যারিটি লিগের আয়োজন হয়েছে।

কে জিতল

কে জিতল

তিন দল মিলিয়ে ৩৬ ওভারের খেলা শেষে এ বি ডিভিলিয়ার্সের ঈগলস দল ৪ উইকেট হারিয়ে ১৬০ রান তুলে সোনা জিতেছে। তেম্বা বাহুমার কাইটস দল ৩ উইকেট হারিয়ে ১৩৮ রান তুলে রূপো ও হেনরিকসের দল কিংফিশার ৫ উইকেট হারিয়ে ১১৩ রান তুলে ব্রোঞ্জ জিতেছে।

English summary
AB de Villiers hits 24-ball 61 runs in 3TC Solidarity Cup as cricket resumes in South Africa
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X