• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

অস্ট্রেলিয়ার দ্বিতীয় দ্রুততম ব্যাটসম্যান হিসেবে ওয়ান ডে-তে অনন্য নজির ফিঞ্চের

সিডনি ক্রিকেট গ্রাউন্ডে টিম ইন্ডিয়ার বিরুদ্ধে দুর্দান্ত শতরান পেয়েছেন অস্ট্রেলিয় অধিনায়ক অ্যারন ফিঞ্চ। তাঁর এই পারফরম্যান্সের সৌজন্যে ভারতের বিরুদ্ধে ৩৭৪ রানের পাহাড়প্রমাণ স্কোর খাড়া করেছে অজি শিবির। সেই সঙ্গে অজান্তেই এক ব্যক্তিগত রেকর্ড গড়ে ফেলেছেন ফিঞ্চ। সদ্য প্রয়াত ডিন জোন্সকে টপকে সতীর্থ ডেভিড ওয়ার্নারের কাছে পৌঁছলেন অজি অধিনায়ক।

পাঁচ হাজার রান পূর্ণ ফিঞ্চের

পাঁচ হাজার রান পূর্ণ ফিঞ্চের

ঘরের মাঠে ভারতের বিরুদ্ধে অনবদ্য শতরানের মাধ্যমে ওয়ান ডে ক্রিকেটে পাঁচ হাজার রান পূর্ণ করে ফেললেন অ্যারন ফিঞ্চ। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে এখনও পর্যন্ত ১৩০টি ওয়ান ডে খেলে ৫০৯৭ রান করেছেন অধিনায়ক।

দ্বিতীয় দ্রুততম

দ্বিতীয় দ্রুততম

অস্ট্রেলিয় ব্যাটসম্যানদের মধ্যে দ্বিতীয় দ্রুততম হিসেবে পাঁচ হাজার রান করেছেন অ্যারন ফিঞ্চ। ১২৬টি ওয়ান ডে ইনিংস খেলে এই মাইলফলক ছুঁয়েছেন অজি অধিনায়ক। টপকে গিয়েছেন গ্রেট ডিন জোন্সকে। যিনি ১২৮টি ওয়ান ডে ইনিংস খেলে পাঁচ হাজার রান পূর্ণ করেছিলেন।

শীর্ষে ওয়ার্নার

শীর্ষে ওয়ার্নার

অস্ট্রেলিয় ব্যাটসম্যানদের মধ্যে দ্রুততম হিসেবে পাঁচ হাজার রান করেছেন ডেভিড ওয়ার্নার। ১১৫টি ওয়ান ডে ইনিংস খেলে এই নজির গড়েছেন ওয়ার্নার। দেশের হয়ে ১২৭টি ম্যাচ খেলে ৫৩৭২ রান করেছেন বাঁ-হাতি।

বিশ্ব তালিকায় সেরা

বিশ্ব তালিকায় সেরা

ওয়ান ডে-তে দ্রুততম পাঁচ হাজার রান করা ব্যাটসম্যানদের তালিকার প্রথম স্থানে রয়েছেন হাশিম আমলা। ১০১টি ওয়ান ডে ইনিংস খেলে এই নজির গড়েছেন দক্ষিণ আফ্রিকার প্রাক্তন ওপেনার।

আইপিএলে ১৩ ম্যাচে নেই একটিও ছক্কা, অস্ট্রেলিয়ার জার্সিতে নেমেই ঝোড়ো ব্যাটিং ম্যাক্সওয়েলের

English summary
Aaron Finch reach to five thousands runs in ODI as second fastest batsman of Australia
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X