• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সৌদি আরবে আইপিএল হলে কোন দল উপকৃত হবে, জানালেন চোপড়া

করোনা ভাইরাসের আবহে ভারতে যে আইপিএল হওয়া সম্ভব নয়, তা কার্যত স্পষ্ট। এহেন পরিস্থিতিতে সৌদি আরবে টুর্নামেন্ট হতে পারে বলে বিসিসিআই সূত্রে খবর। তেমনটা হলে কোন দল সবচেয়ে বেশি উপকৃত হবে, তা জানালেন টিম ইন্ডিয়ার প্রাক্তন ওপেনার আকাশ চোপড়া। ঠিক কী বলেছেন প্রাক্তন কেকেআর তারকা।

 রবিনাকে নিয়ে কী বললেন অক্ষয় ?

রবিনাকে নিয়ে কী বললেন অক্ষয় ?

অক্ষয়-রবিনা জুটির বিখ্যাত গান "তু চিজ বড়ি হ্যায় মস্ত মস্ত" -এর নতুন সংস্করণের ভিডিওতে অভিনয় করেছেন কিয়ারা আদবানি ও মুস্তাফা। কিছুদিন আগে সেই ভিডিও লঞ্চ করেন স্বয়ং অভিনেতা অক্ষয় কুমার। আর ভিডিও লঞ্চের সময় অনুষ্ঠানে প্রসঙ্গক্রমে কথা ওঠে অভিনেত্রী রবিনা ট্যান্ডনকে নিয়ে। কিয়ারা জানান, এই ভিডিওর সাফল্যের জন্য তাঁরা রবিনা ট্যান্ডনের আশির্বাদ নিয়েছেন। ঠিক তখনই রবিনা সম্পর্কে অক্ষয় বলে ওঠেন, " ওর আশির্বাদ কেন? আমারা দুজনেই সমবয়সী"।

উপকৃত হবে আরসিবি

উপকৃত হবে আরসিবি

সৌদি আরবে আইপিএল হলে বিরাট কোহলির রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর বা আরসিবি সবচেয়ে বেশি উপকৃত হবে বলে মনে করেন টিম ইন্ডিয়ার প্রাক্তন ওপেনার আকাশ চোপড়া। তাঁর মতে, এখনও পর্যন্ত একবারও আইপিএল না জেতা আরসিবি-এর প্রধান সমস্যা লুকিয়ে তাদের বোলিং বিভাগে। দুবাইয়ের মাঠের পরিধি বড় হওয়ায় বিরাট কোহলির বোলাররা কিছুটা হলেও সুবিধা পাবেন বলে মনে করেন প্রাক্তন কেকেআর তারকা।

 কিয়ারার অস্বস্তি

কিয়ারার অস্বস্তি

ভিডিও লঞ্চ অনুষ্ঠানে রবিনাকে নিয়ে অক্ষকুমারের মন্তব্যে হঠাৎই অস্বস্তিতে পড়ে যান কিয়ারা আদবানি। নিজের বক্তব্যকে সামলে নিয়ে,অক্ষয়ের সুরে সুর মিলিয়ে কিয়ারা বলেন ,"আমি,রবিনার ভালোবাসা ও প্রশংসা চাই"। কিয়ারার সেই কথায় ইতিবাচকভাবে সহমত পোষণ করেন অক্ষয়ও।

এগিয়ে সিএসকে

এগিয়ে সিএসকে

আকাশ চোপড়ার মতে, সৌদি আরবের মাঠগুলির পিচ সাধারণত স্পিন সহায়ক হয়ে থাকে। মহেন্দ্র সিং ধোনির চেন্নাই সুপার কিংসের হাতে হরভজন সিং, পীয়ূষ চাওলার মতো অভিজ্ঞ স্পিনাররা থাকায়, এই দলও এই আইপিএলে ভালো কিছু করবে বলে বিশ্বাস করেন টিম ইন্ডিয়ার প্রাক্তন ওপেনার।

রবিনা প্রসঙ্গে সতর্ক অক্ষয়

রবিনা প্রসঙ্গে সতর্ক অক্ষয়

ভিডিও প্রকাশের ওই অনুষ্ঠানে রবিনা প্রসঙ্গ উঠতেই সতর্ক হয়ে যান অক্ষয় কুমার । সংবাদমাধ্যমের প্রতিনিধিরা তাঁকে "তু চিজ বড়ি হ্যায় মস্ত মস্ত " এর শ্যুটিং চলাকালীন রবিনার সঙ্গে কাটানো সময় নিয়ে বহু প্রশ্ন করেন। প্রশ্নবান ধেয়ে আসতেই সতর্ক হয়ে যান অক্ষয়।

কিংস ইলেভেন পাঞ্জাবই বা কম কী!

কিংস ইলেভেন পাঞ্জাবই বা কম কী!

এই মরশুমে কিংস ইলেভেন পাঞ্জাবের অন্যতম ভরসা গ্লেন ম্যাক্সওয়েল সৌদি আরবে ৫টি ইনিংসে ব্যাট করে ৬০-এর গড়ে ৩০০ রান করেছেন। তাতে সামিল রয়েছে তিনটি অর্ধশতরান। ম্যাক্সওয়েল ফ্যাক্টর ক্লিক করলে প্রীতি জিন্টার দলও এবারের আইপিএলে সফল হতে পারে বলে মনে করেন আকাশ চোপড়া।

গানের শ্যুটিং এর সময়ের স্মৃতি

গানের শ্যুটিং এর সময়ের স্মৃতি

ভিডিও লঞ্চের সময়ে উপস্থিত সংবাদমাধ্যমকে রবিনা নিয়ে উঠে আসা প্রশ্নের উত্তরে মজার ছলে অক্ষয় জানান, শ্যুটিং এর স্মৃতি তো দূরের কথা, গতকাল বিকেলে কী হয়েছিল তাও তাঁর মনে থাকেনা। তবে রবিনার সঙ্গে কাজ করাটা সব সময়ই সম্মানজনক বিষয় বলে জানান বলিউড 'খিলাড়ি'অক্ষয়।

সৌদি আরবে আইপিএল

সৌদি আরবে আইপিএল

করোনা ভাইরাসের আবহে যে ভারতে আইপিএল হওয়া সম্ভব নয়, তা ধীরে ধীরে স্পষ্ট হচ্ছে। এই অবস্থায় সৌদি আরবেই টুর্নামেন্ট আয়োজন করার দিকে বিসিসিআই ঝুঁকে রয়েছে বলে সূত্র মারফত জানা গিয়েছে। সবকিছু পরিকল্পনা মাফিক চললে ২৬ সেপ্টেম্বর থেকে শুরু হতে পারে আইপিএল। শেষ হতে পারে ৮ নভেম্বর।

রবিনা প্রসঙ্গে অক্ষয়

রবিনা প্রসঙ্গে অক্ষয়

অক্ষয় বলেন 'টিপ টিপ বরসা পানি' এখনও তাঁর প্রিয় গান। তিনি আরও বলেন "আমি আর রবিনা বহু ছবিতে একসঙ্গে কাজ করেছি। অনেক কটি ভালো গানের শ্যুটিং ও করেছি একসাথে। প্রতিটি গানই হিট গান বলে বিবেচিত হয়।

 টুইঙ্কিলই তাঁর দুনিয়া, বললেন অক্ষয়

টুইঙ্কিলই তাঁর দুনিয়া, বললেন অক্ষয়

ওই অনুষ্ঠানে উপস্থিত সংবাদমাধ্যম অক্ষয়কে জিজ্ঞাসা করে,এই মুহুর্তে তিনি কার জন্য গাইবেন ' তু চিজ বড়ি হ্যায় মস্ত মস্ত'? উত্তরে অক্ষয় জানান সেই বিখ্যাত গান শুধুমাত্র স্ত্রী টুইঙ্কিল খান্নার জন্যই তিনি গাইবেন। কারণ টুইঙ্কিল খান্নাই এখন তাঁর 'সবকিছু' বলে জানান অক্ষয়।

কেন ব্রেট লি'র চোখে ভারত-অস্ট্রেলিয়া টেস্ট সিরিজ অ্যাসেজের সমতুল্য

English summary
Aakash Chopra thinks RCB might do well if IPL is held in UAE
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X