India
  • search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

পাকিস্তান অধিনায়কের মেয়ের সঙ্গে জমিয়ে সময় কাটালেন স্মৃতি-হরমনপ্রীতরা,তুললেন সেলফিও, মুহূর্তেই ভাইরাল সেই ভিডিও

Google Oneindia Bengali News

প্রায় এক যুগ হয়ে গেল ভারত এবং পাকিস্তানের মধ্যে দ্বি-পাক্ষিক সিরিজ বন্ধ। কিন্তু আইসিসির মঞ্চে একে অপরের বিরুদ্ধে যখন মুখোমুখি হয় তখন মাঠের মধ্যে এবং মাঠের বাইরে বেশ কিছু স্মরণীয় মুহূর্তের জন্ম দেয় দই দেশের ক্রিকেটাররা।

পাকিস্তান অধিনায়কের মেয়ের সঙ্গে জমিয়ে সময় কাটালেন স্মতি-হরমনপ্রীতরা, তুললেন সেলফিও, মুহূর্তেই ভাইরাল সেই ভিডিও

গত বছর টি-২০ বিশ্বকাপে বিরাট কোহলি এবং মহম্মদ রিজওয়ানের মন ভাল করে দেওয়া আচরণের সাক্ষী যেমন থেকেছে ক্রিকেট বিশ্ব, তেমনই চলতি বিশ্বকাপে পাকিস্তান মহিলা দলের অধিনায়ক বিসমা মারুফের মেয়ের সঙ্গে ভারতীয় দলের বেশি কিছু সদস্যের সময় কাটানো মন ভাল করে দেওয়া মুহূর্ত উপহার দিল ক্রিকেটবিশ্বকে।

নিউজিল্যান্ডের বে ওভালে চলতি মহিলা বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচে পাকিস্তানের বিরুদ্ধে মুখোমুখি হয়েছিল ভারত। সেই ম্যাচে ভারতের সামনে ১০৭ রানে পরাজিত হয়েছে পাক মহিলা দল। মাঠের মধ্যের প্রতিদ্বন্দ্বীতার এক অন্য রূপ থাকলেও, এক অন্য রূপই দেখা যায় মাঠের বাইরে।

বিসমা মারুফ যখন ম্যাচ শেষে সাক্ষাৎকার দিচ্ছিলেন তখন দেখা যায় ড্রেসিং রুমের বাইরে মারুফের মেয়ের সঙ্গে খেলছেন ভারতীয় দলের সদস্যরা। এমনকী মারুফ এসে তাঁকে কোলে তুলে নেওয়ার পরও হরমনপ্রীত কউর, স্মৃতি মন্ধনা, একতা বিস্তদের দিকে হাসি হাসি মুখে চেয়ে ছিল খুদেটি। দেখেই বোঝা যাচ্ছিল তাঁকে ঘিরে ভারতীয় ক্রিকেটারদের মাতামাতি বেশ উপভোগ করছেন পাক অধিনায়কের কন্যা। কিছু জন ওই বাচ্চাটির সঙ্গে নিজেদের যা যা ছবি তুলেছিল সেটিও তাঁর মা ফতিমা সাংবাদিকদের মুখোমুখি হওয়ার পর ড্রেসিং রুমে ফেরার পর দেখায়।

নিজের মেয়েকে সঙ্গে নিয়েই ভারতের বিরুদ্ধে খেলার জন্য স্টেডিয়ামে এসেছিলেন মারুফ। মেয়েকে কোলে নিয়ে স্টেডিয়ামে ঢোকার দৃশ্য মুহূর্তেই ভাইরাল হয়ে যায়। গত বছর অগস্টে ফতিমার জন্ম দেন মারফ।

ভারতের বিরুদ্ধে বে ওভালে প্রথম ম্যাচে পর্যুদস্ত হয় পাকিস্তান। ভারতীয় বোলিং অ্যাটাকের সামনে কোনও প্রতিরোধই গড়ে তুলতে পারেনি মারুফের দল। শেষ পর্যন্ত ১০৭ রানে পরাজিত হয় ভারতের বিপক্ষে।

English summary
A heart-warming gesture of India cricketers won the heart of million as a video went viral which shows Stars like Smriti, Harmanpreet play with Pakistan captain Bismah Maroof's daughter
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X