• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

ভারত-পাক ম্যাচ দেখার সময়ে হৃদযন্ত্র বিকল হয়ে মৃত্যু এক সমর্থকের

ভারত-পাক ম্যাচ দেখার সময়ে হৃদযন্ত্র বিকল হয়ে মৃত্যু এক সমর্থকের
Google Oneindia Bengali News

রবিবার ভারত বূনাম পাকিস্তান ম্যাচের রং পরিবর্তন হয়েছে প্রতি বলে। কখনও ভারত এগিয়ে তো পরক্ষণেই ম্যাচের রাশ পাকিস্তানের হাতে। পাক পেসারদের সঙ্গে ভারতীয় ব্যাটসম্যানদের লড়াই ছিল তাড়িয়ে তাড়িয়ে উপভোগ্য। এক কথায় আদর্শ ভারত-পাকিস্তান ম্যাচ। এই রমক ম্যাচ দুই দেশের ক্রিকেটপ্রেমীরা কবে দেখেছেন শেষ বার তা মনে করা কঠিন। এমন রোমাঞ্চকর ম্যাচের ফয়সালা হয় শেষ বলে। শেষ ওভারও ছিল নাটকীতায় মোড়া। নো বল, স্টাম্প আউট, ওয়াইড বল মিলিয়ে একেবারে থ্রিলার যা হার মানায় রূপোলী পর্দার চলচ্চিত্রকেও।

{image-_126890935 bengali.oneindia.com}

এই রোমাঞ্চকর ম্যাচের উত্তেজনা সামলাতে না পেরে হৃদযন্ত্রণ বিকল হয়ে প্রয়াত হয়েছেন এক সমর্থক। প্রয়াত ব্যক্তির নাম বিটু গগোই। অসমের শিবাসাগর জেলার নিবাসী বিটু গোগোইয়ের বয়স প্রয়াণ কালে ৩৪ বছর। এক পুলিশ আধিকারিক জানিয়েছেন, বাড়ির সামনে একটি প্রেক্ষাগৃহে কয়েক জন বন্ধুর সঙ্গে এই ম্যাচটি দেখতে যান বিটু। ওই পেক্ষাগৃহের বড় পর্দায় ম্যাচটি দেখানো হচ্ছিল। কিন্তু ম্যাচের মধ্যে সংজ্ঞাহীন হয়ে পড়েন বিটু এবং তখনই তাঁকে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। হাসপাতালে তাঁকে নিয়ে যাওয়া হলে চিকিৎসক পরীক্ষাকরে মৃত ঘোষণা করেন।

চিকিৎসকরা জানিয়েছেন, সিনেমা হলের মধ্যে হওয়া মারাত্মক শব্দ দূষণের কারণে হৃদযন্ত্র বিকল হয়ে পড়ে প্রয়াত ব্যক্তির। ময়নাতদন্তের জন্য দেহটি পাঠানো হয়েছে। এই ঘটনাকে কেন্দ্র করে শিবসাগর থানার একটি দল তদন্ত শুরু করেছে। গগোইয়ের পরিবার সূত্রে জানি গিয়েছে, তাঁর কোনও অসুখ ছিল না এবং সম্পূর্ণ স্বাস্থ্যবান ছিলেন তিনি।

রবিবার টসে জিতে পাকিস্তানকে ব্যাটিং করতে পাঠান ভারত অধিনায়ক রোহিত শর্মা। প্রথমে ব্যাটিং করে পাকিস্তান তোলে ১৫৯/৮। জবাবে ব্যাটিং শুরুতে পরের পর উইকেট হারিয়ে চাপে পড়ে যায় ভারত। এর পর হার্দিক পাণ্ডিয়ার ৪০ এবং বিরাট কোহলির অপরাজিত ৮২ রানের উপর ভর করে কাঙ্খিত জয় তুলে নেয় ভারত। ম্যাচের শেষ বলে খেলার ভাগ্য নির্ধারণ হয়।

English summary
A fan died of cardiac arrest while watching ICC T20I World Cup 2022 match between India and Pakistan.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X