• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বিশ্বকাপ জয়ের ৯ বছর, কী প্রতিক্রিয়া সেই ম্যাচের ভারতীয় নায়কদের

৯ বছর আগের ২ এপ্রিল মু্ম্বইয়ে ওয়াংখেড়ে স্টেডিয়ামে ৫০ ওভারের ক্রিকেট বিশ্বকাপ জিতেছিল ভারতীয় ক্রিকেট দল। করোনা ভাইরাসের আতঙ্কেও দিনটি আনন্দের সঙ্গে স্মরণ করা হচ্ছে দেশজুড়ে। ভারতীয় নেটিজেনরা এই ইস্যুতে একের পর এক টুইট করেই চলেছেন। তারই ফাঁকে দেখে নেওয়া যাক সেই ম্যাচের ভারতীয় নায়করা এ ব্যাপারে কী প্রতিক্রিয়া দিলেন।

যুবরাজ সিং

ওই ফাইনালে গুরুত্বপূর্ণ সময়ে ব্যাট করতে নেমে ২৪ বলে ২১ রানের গুরুত্বপূর্ণ ইনিংস খেলেছিলেন যুবরাজ সিং। ম্যাচে শেষ পর্যন্ত অপরাজিতও ছিলেন তিনি। সেই যুবির কথায়, প্রত্যেক ভারতবাসীর কাছে ওই বিশ্বকাপ কতটা গুরুত্বপূর্ণ ছিল, তা ভাষায় বোঝানো কঠিন। এটাই সেই মুহূর্ত, যার জন্য বেঁচে থাকা যায়, বললেন যুবরাজ।

সুরেশ রায়না

দিনটি স্মরণ করেছেন সেই ম্যাচ খেলা টিম ইন্ডিয়ার বাঁ-হাতি ব্যাটসম্যান সুরেশ রায়না। বলেছেন, সেই দিনের উচ্ছ্বাস, উন্মাদনা এখনও তাঁর শরীরে শিহরণ জাগায়। এই ঐতিহাসিক মুহূর্তের অংশীদার হতে পেরে তিনি গর্বিত বলেও জানিয়েছেন রায়না।

হরভজন সিং

টুইটারে হরভজন সিং লিখেছেন, ভারতীয় ক্রিকেটের অন্যতম সেরা দিন ছিল ২০১১-র ২ এপ্রিল। ভারতবাসীর কাছে গর্ব করার মতো মুহূর্ত বলে মনে করেন ভাজ্জি। নিজের টুইটার অ্যাকাউন্টে সেদিনের বেশ কয়েকটি ছবিও পোস্ট করেছেন টার্বুনেটর।

বিসিসিআই ও আইসিসি

২০১১-র ২ এপ্রিল ইতিহাস রচনা হয়েছিল। সেদিনের স্মৃতি উস্কে দিয়ে দুর্দান্ত একটি টুইট করেছে বিসিসিআই ও আইসিসি। তা ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

ছবি সৌজন্যে: আইসিসি

English summary
2011 World winning Indian cricketers give reactions on the 9th anniversery of the incident
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X