• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

লকডাউনে ক্রিকেট আড্ডা, ২০০৭ না ২০১১ কোন বিশ্বকাপ জয় সেরা মুহূর্ত জানালেন শ্রীসন্থ

  • |

করোনা লকডাউনে ফ্যানেদের মুখোমুখি সান্তাকুমারন শ্রীসন্থ। সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয় হ্যালো অ্যাপে সম্প্রতি লাইভে আসেন শ্রীসন্থ। সেখানেই ফ্যানেদের বিভিন্ন প্রশ্নের উত্তর দিলেন। সৌরভ থেকে সচিন, বিরাট- থেকে বুমরাহ, অকপট আড্ডায় অনেক অজানা কথা জানিয়ে গেলেন ভারতের দুবারের বিশ্বকাপ জয়ী চ্যাম্পিয়ন।

সৌরভের অবদান ভোলেননি

সৌরভের অবদান ভোলেননি

ক্রিকেট কেরিয়ারে বারবারই বাঁ-হাতিদের সমস্যায় ফেলতেন শ্রী। ২০০৭ সালে টি-২০ ক্রিকেট বিশ্বকাপে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে হেডেনকে আউট করে পিচে শ্রীসন্থের হাত ঠোকা দৃশ্য ইউটিউবে এখনও ফেমাস। এছাড়া সেই ম্যাচে গিলক্রিস্টকেও আউট করেছিলেন শ্রীসন্থ।

বাঁ-হাতিদের বিরুদ্ধে এই সাফল্যের জন্য সৌরভ গঙ্গোপাধ্যায়ের অবদান ভোলেননি বলেছেন শ্রী। ভারতীয় পেসার বলেছেন জাতীয় দলে তাঁর নির্বাচন ও আত্মবিশ্বাস বাড়ানোর ক্ষেত্রে সৌরভ গঙ্গোপাধ্যায়ের বড় ভূমিকা ছিল। শ্রীসন্থ আরও বলেন, দাদা বাঁ-হাতিদের বিরুদ্ধে বেশি করে বোলিং করতে বলতেন।

সচিন-যুবিকে ধন্যবাদ

সচিন-যুবিকে ধন্যবাদ

আড্ডায় শ্রীসন্থ বলেন, '২০১১ সালের বিশ্বকাপে আমি বেশ নার্ভাস ছিলাম। সেই সময় সচিন তেন্ডুলকর ও যুবরাজ সিং আমার অনেক সাহায্য করেছিল। গোটা টুর্নামেন্টে ওরা আমার মোটিভেট করেছিলেন।'

বর্তমান প্রজন্মের কারা সেরা

বর্তমান প্রজন্মের কারা সেরা

বর্তমান প্রজন্মের মধ্যে ব্যাটে বিরাট কোহলিও বলে জসপ্রীত বুমরাহকে সেরা বাছলেন শ্রীসন্থ

২০০৭ না ২০১১, কোন বিশ্বকাপ জয় সেরা মুহূর্ত

২০০৭ না ২০১১, কোন বিশ্বকাপ জয় সেরা মুহূর্ত

ভারতীয় দলের যে কয়েকজন ক্রিকেটার দুটি বিশ্বকাপ জিতেছেন, তাঁদের মধ্যে শ্রীসন্থ অন্যতম। ২০১৩ সালে আইপিএল ফিক্সিংয়ে না জড়ালে প্রতিভাবান এই ক্রিকেটার দেশের অন্যতম সেরা পেসার হিসেবে ইতিহাসের পাতায় নাম লেখাতে পারতেন। আড্ডায় দুই বিশ্বকাপের মধ্যে ২০১১ ক্রিকেট বিশ্বকাপ জয়ের মুহূর্তটি তাঁর কাছে সেরা বলেছেন শ্রীসন্থ।

আইপিএলে পছন্দের দল

আইপিএলে পছন্দের দল

আইপিএলে চেন্নাই, আরসিবি ও মুম্বই তিন দলের মধ্যে অফার এলে কোন দলেরটা গ্রহণ করবেন? এই প্রশ্নে মুম্বই ইন্ডিয়ান্স দলের হয়ে খেলতে চান বলে শ্রীসন্থ জানিয়েছেন।

English summary
2007 or 2011, S. Sreesanth reveals his favourite world cup
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X