• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

অভিষেকেই ৬ উইকেট নিলেন হুবহু মালিঙ্গা, দেখে নিন সেই ভিডিও

  • |

দূর থেকে দেখলে হয়তো কেউ বুঝতেই পারবেন না যে তাঁর নাম মাথিসা পাথিরানা। ১৭ বছরের এই শ্রীলঙ্কান ক্রিকেটারকে ওয়াইড অ্যাঙ্গেলে লাসিথ মালিঙ্গা ভেবে ভুল হতে বাধ্য। কারণ লঙ্কান লেজেন্ডের মতোই বোলিং অ্যাকশান তার। ক্যারিশাতেও মালিঙ্গার থেকে কম কিছু নয় ১৭ বছরের মাথিসা পাথিরানা। অভিষেকেই মাত্র ৭ রান দিয়ে ৬ উইকেট নিয়ে তাক লাগাল ওই কিশোর। সেই স্পেলের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

অভিষেকেই ৬ উইকেট নিলেন হুবহু মালিঙ্গা, দেখে নিন সেই ভিডিও

শ্রীলঙ্কার ক্যান্ডিতে ট্রিন্টি কলেজের হয়ে প্রথমবার স্কুল ক্রিকেট খেলতে নেমেছিল ১৭ বছরের ওই বোলার। আর সেই ম্যাচে মাথিসা পাথিরানার একের পর এক বিষাক্ত ইয়র্কার, স্লোয়ার, আউট সুইংগার ও বাউন্সারে রীতিমতো আত্মসমর্পণ করতে দেখা যায় ব্যাটসম্যানদের। আর তা দেখেই ক্রিকেট মহলে প্রশ্ন, তবে কী লেজেন্ড লাসিথ মালিঙ্গার যোগ্য উত্তরসূরি খুঁজে পেল শ্রীলঙ্কা। মালিঙ্গার মতো আড়াআড়ি বোলিং অ্যাকশানে প্রথম ম্য়াচেই ছয় জন ব্যাটসম্যানকে আউট করে শ্রীলঙ্কার ক্রিকেট ফ্যানদের নতুন করে স্বপ্ন দেখাতে শুরু করেছে ১৭ বছরের মাথিসা পাথিরানা।

<blockquote class="twitter-tweet blockquote"><p lang="en" dir="ltr">Trinity College Kandy produces another Slinga !! <br><br>17 Year old Matheesha Pathirana took 6 wickets for 7 Runs on his debut game for Trinity !! <a href="https://twitter.com/hashtag/lka?src=hash&ref_src=twsrc%5Etfw">#lka</a> <a href="https://t.co/q5hrI0Gl68">pic.twitter.com/q5hrI0Gl68</a></p>— Nibraz Ramzan (@nibraz88cricket) <a href="https://twitter.com/nibraz88cricket/status/1177083617819811841?ref_src=twsrc%5Etfw">September 26, 2019</a></blockquote> <script async src="https://platform.twitter.com/widgets.js" charset="utf-8"></script>

উল্লেখ্য, ওয়ান ডে ক্রিকেটে শ্রীলঙ্কার সর্বাধিক উইকেট শিকারির তালিকার তিন নম্বর স্থানে আছেন লাসিথ মালিঙ্গা। ২২০টি ম্যাচে ৩৩৮টি উইকেট নিয়েছেন তিনি। প্রথম ও দ্বিতীয় স্থানে রয়েছেন যথাক্রমে মুথাইয়া মুরলিধরন (৫২৩) ও চামিন্ডা ভাস (৩৯৯)। ২০০৬ থেকে ২০১৩ পর্যন্ত সর্বাধিক ২৬৭ উইকেট নেওয়ার অনন্য নজিরও রয়েছে মালিঙ্গার।

English summary
17 years old bowls like Malinga, picks 6 wicktes in debut game
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X