• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

১১৩ বছরের টেস্ট রেকর্ড ভাঙল এই অ্যাসেজে, বিস্তারিত জানুন

সদ্য শেষ হওয়া অ্যাসেজে ইংল্যান্ড ও অস্ট্রেলিয়ার মধ্যে এক ঐতিহাসিক লড়াই দেখল ক্রিকেট বিশ্ব। প্রায় ১৬ মাসের নির্বাসন কাটিয়ে লাল বলের ক্রিকেটে ফিরে আসা প্রাক্তন অজি অধিনায়কের ব্যাটিং বিক্রম এই অ্য়াসেজের অন্যতম ইউএসপি বলা যেতে পারে। কিন্তু জানেন কী এই অ্যাসেজেই এক লজ্জাজনক অধ্যায় রচনা করেছেন দুই দলের ওপেনাররা। ভেঙেছেন ১১৩ বছরের রেকর্ড।

 কী সেই রেকর্ড

কী সেই রেকর্ড

সদ্য শেষ হওয়া অ্যাসেজ ব্যাট-বলের দুর্দান্ত লড়াইয়ের সাক্ষী থাকলেও, এই সিরিজেই ইংল্যান্ড ও অস্ট্রেলিয় ওপেনারদের নিম্নমানের ফর্ম অব্যাহত থেকেছে। এই অ্যাসেজ সিরিজে প্রথম উইকেটের ব্যাটিং গড় ১২.৫৫ বলে জানিয়েছেন পরিসংখ্যানবিদরা। যা একটি রেকর্ড।

 এর আগের রেকর্ড

এর আগের রেকর্ড

১৯০৬ সালে ইংল্যান্ড ও দক্ষিণ আফ্রিকার মধ্যে হওয়া টেস্ট সিরিজে দুই দলের প্রথম ইনিংসের ব্যাটিং গড় ১৪.১৬ ছিল বলে জানিয়েছেন পরিসংখ্যানবিদ। সদ্য শেষ হওয়া অ্যাসেজের পঞ্চম টেস্টের দ্বিতীয় ইনিংসে অজি ওপেনার মার্কাস হ্যারিস আউট হতেই ১১৩ বছরের রেকর্ড ভেঙে যায়।

সাতবার ওয়ার্নার

সাতবার ওয়ার্নার

সদ্য শেষ হওয়া অ্যাসেজ সিরিজে ইংল্যান্ড ফাস্ট বোলার স্টুয়ার্ট ব্রডের বলে সাত বার আউট হয়েছেন অজি ওপেনার ডেভিড ওয়ার্নার। যা একটি রেকর্ড বলে জানিয়েছেন পরিসংখ্যানবিদরা।

English summary
13 years old record has broken in this Ashes
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X