• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

বিশ্বজয়ের দশ বছর পূর্তিতে অনুভূতির কথা জানালেন হরভজন

Google Oneindia Bengali News

আজ সকালে সচিন তেন্ডুলকর টুইটে বিশ্বকাপ জয়ের ১০ বছর পূর্তির জন্য সকলকে শুভেচ্ছা জানানোর পাশাপাশি জানিয়েছেন তিনি হাসপাতালে ভর্তি হচ্ছেন। দ্রুতই সুস্থ হয়ে বাড়ি ফিরবেন। করোনা আক্রান্ত হওয়ার পর তাঁর হাসপাতালে ভর্তি হওয়ার খবর কিছুটা হলেও উদ্বিগ্ন করে ক্রিকেট মহলকে। প্রাক্তন ও বর্তমান ক্রিকেটাররা সচিনের আরোগ্য কামনা করে টুইট করেন। তাঁদের মধ্যে একজন হরভজন সিং।

বিশ্বজয়ের দশ বছর পূর্তিতে অনুভূতির কথা জানালেন হরভজন

আজ থেকে ঠিক ১০ বছর আগে বিশ্বকাপ জয়ের আনন্দে সচিনকে কাঁধে নিয়ে যাঁরা ঘুরেছিলেন তাঁদের অন্যতম ভাজ্জি। ফাইনালে তিনি তিলকরত্নের দিলশানের উইকেটটি নিয়েছিলেন।

বিশ্বজয়ের দশ বছর পূর্তিতে অনুভূতির কথা জানালেন হরভজন

হরভজন এখন কলকাতা নাইট রাইডার্সের টিম হোটেলে কোয়ারান্টিনে আছেন। মুম্বইয়ের সেই হোটেলেই ভাজ্জির একটি ভিডিও প্রকাশ করেছে কেকেআর। যাতে ২০১১ বিশ্বজয়ের স্মৃতিতে ডুব দিয়েছেন হরভজন। নিজে টুইটও করেছেন। হরভজনের কথায়, ২০১১ সালের ২ এপ্রিল। আমরা ভারতীয়রা বিশ্ব চ্যাম্পিয়ন হয়েছিলাম। সমর্থকদের আমাদের জন্য প্রার্থনা করা, তাঁদের থেকে যে ভালোবাসা আমরা পেয়েছি সে জন্য ধন্যবাদ। মনেই হচ্ছে না বিশ্বকাপ জয় ১০ বছর আগের ঘটনা।

হরভজন আরও বলেছেন, বিশ্বকাপ জয় অবিশ্বাস্য অনুভূতি ছিল। ওই দিনটা আমার কেরিয়ার, আমার জীবনের সবচেয়ে গুরুত্বপূর্ণ দিন ছিল। যে স্বপ্ন দেখেছিলাম চোখের সামনে তা পূরণ হচ্ছিল। যে ভালোবাসা পাচ্ছিলাম, যেভাবে সকলে খুশি হয়েছিলেন তা ভোলার নয়। সকলে আনন্দে ভেসেছিলাম। এটা শুধু আমাদের দলের জয় ছিল না। গোটা দেশের জয় ছিল।

বিশ্বজয়ের দশ বছর পূর্তিতে অনুভূতির কথা জানালেন হরভজন

সেবারের বিশ্বকাপে ২১ উইকেট পেয়েছিলেন জাহির খান। পাকিস্তানের শাহিদ আফ্রিদির সঙ্গে তিনি যুগ্মভাবে সর্বোচ্চ উইকেটশিকারী ছিলেন। ফাইনালে ১০ ওভারে ৩ মেডেন-সহ ৬০ রানে ২ উইকেট নেন জাহির। তবে প্রথম স্পেলটি ছিল দুর্দান্ত। ৫ ওভারে ৩ মেডেন-সহ ওপেনার উপুল থরঙ্গার উইকেট তুলে নেন। পরে চামারা কাপুগেদেরার উইকেটটিও নিয়েছিলেন। জাহির এদিন টুইটে লেখেন, সময় চলে গেলেও স্মৃতি একইরকম থেকে যায়। কী অসাধারণ দিনটাই না ছিল!

English summary
India Have Won ICC World Cup In 2011. Dream Comes True Moment Ans Can't Belive It's Already 10 Years Says Harbhajan.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X