• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আইপিএল শুরুর আগেই ধাক্কা, করোনা আক্রান্ত এক সিএসকে ক্রিকেটার, ১২ সাপোর্টট স্টাফ!

আইপিএল শুরুর আগেই বড়সড় ধাক্কা চেন্নাই সুপার কিংস শিবিরে। তিন বারের চ্যাম্পিয়ন দলের এক ক্রিকেটার ও ১২ জন সাপোর্ট স্টাফ করোনা ভাইরাসে হয়েছেন বলে সূত্রের খবর। যদিও শারীরিক অবস্থা স্থিতিশীল হওয়ায় তাঁদের দুবাইতেই আইসোলেশনে রাখা হয়েছে। সুরক্ষার স্বার্থে ক্রিকেটারের নাম জানাতে রাজি হয়নি কর্তৃপক্ষ। তবে আক্রান্ত ক্রিকেটার সিএসকের নির্ভরযোগ্য ফাস্ট বোলার বলে সূত্র মারফত জানানো হয়েছে।

করোনা আক্রান্ত ১৩

করোনা আক্রান্ত ১৩

আইপিএলের একমাত্র দল হিসেবে করোনা ভাইরাসের আবহে ভারতে পাঁচ দিনের প্রস্তুতি শিবির আয়োজন করা চেন্নাই সুপার কিংসের ক্রিকেটাররা বিসিসিআইয়ের নির্দেশিকা মেনে দুবাইতে পৌঁছে বাধ্যতামূলক ছয় দিনের কোয়ারেন্টাইন পর্ব মেটানোর পর কোভিড-১৯ টেস্ট করেন। তাতেই সমস্যা প্রকট হয়ে ওঠে। সূত্রের খবর এমএস ধোনির দলের এক জন ফাস্ট বোলার ও সোশ্যাল মিডিয়া টিম সহ ১২ জন সাপোর্ট স্টাফ করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। তাঁদের বাকি দলের থেকে আলাদা করে দুবাইতেই আইসোলেশনে রাখা হয়েছে বলেও খবর।

পিছোল মাঠে নেমে অনুশীলন

পিছোল মাঠে নেমে অনুশীলন

১২ জন সদস্যে করোনা ভাইরাসে আক্রান্ত হওয়ার পরেই দলের অন্যান্য ক্রিকেটারদের জন্য সুরক্ষা ব্যবস্থা আরও আঁটোসাঁঁটো করেছে চেন্নাই সুপার কিংস। সূত্রের খবর, মহেন্দ্র সিং ধোনি, সুরেশ রায়নাদের কোয়ারেন্টাইনের মেয়াদ বাড়িয়ে দেওয়া হয়েছে। হোটেলের ঘরেই বন্দি রয়েছেন তাঁরা। সিএসকে ক্রিকেটাররা পয়লা সেপ্টেম্বরের আগে মাঠে নেমে অনুশীলন করবেন না বলেও জানানো হয়েছে।

কীভাবে সংক্রমণ

কীভাবে সংক্রমণ

আইপিএলের একমাত্র দল হিসেবে দুবাই রওনা হওয়ার আগে ভারত ক্রিকেটারদের জন্য প্রস্তুতি শিবির আয়োজন করেছিল চেন্নাই সুপার কিংস। অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির অনুরোধে ১৫ থেকে ২০ অগাস্ট পর্যন্ত সিএসকের ক্যাম্প বসেছিল চিপকে। সেখান থেকেই দলের ১২ জন সদস্য করোনা ভাইরাসে সংক্রামিত হয়েছেন বলে প্রাথমিকভাবে মনে করা হচ্ছে। যদিও এ ব্যাপারে সিএসকে কিংবা বিসিসিআইয়ের তরফে আনুষ্ঠানিকভাবে কিছু জানানো হয়নি।

কারা ছিলেন শিবিরে

কারা ছিলেন শিবিরে

তামিলনাড়ু সরকারের কাছে বিশেষ অনুমতি নিয়ে চেন্নাইয়ের চিপক স্টেডিয়ামে আয়োজিত হওয়া প্রস্তুতি শিবিরে সিএসকে অধিনায়ক এমএস ধোনি ছাড়াও সুরেশ রায়না, আম্বাতি রায়ডু, দীপক চাহার, শার্দুল ঠাকুর, কেদার যাদবের মতো জাতীয় দলের ক্রিকেটাররা অংশ নিয়েছিলেন। সবরাই আরও একবার কোভিড-১৯ টেস্ট করা হয়েছে।

English summary
1 CSK cricketers and 12 support staffs test positive for COVID-19
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X