• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

তৃণমূল-বিজেপি সংঘর্ষে উত্তাল সাঁইথিয়া, বীরভূমে চড়ছে ভোটের উত্তাপ

  • By অভীক
  • |

শাসক বিরোধী সংঘর্ষের জেরে ফের উত্তেজনা ছড়িয়েছে বীরভূম জেলার সিউড়ি সদর মহকুমার সাঁইথিয়া ব্লকের আমোদপুর এলাকা। সেখানকার কোনা গ্রামের শ্রীনিধিপুরে বুধবার রাত থেকেই শুরু হয়েছে তৃণমূল বিজেপি সংঘর্ষ। যার রেশ বৃহস্পতিবারও রয়েছে। এদিনই দিনভর শাসক বিরোধীর লড়াই অব্যাহত।

তৃণমূল-বিজেপি সংঘর্ষে উত্তাল সাঁইথিয়া, বীরভূমে চড়ছে ভোটের উত্তাপ

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বুধবার শ্রীনিধিপুর গ্রামে রটন্তী কালীপুজো উপলক্ষ্যে ভোগ বিতরণের ব্যবস্থা হয়েছিল। সেই সময় সময়ই তৃণমূল ও বিজেপির স্থানীয় কয়েকজন কর্মী নিজেদের মধ্যে বচসায় জড়িয়ে পড়ে। মুহূর্তে তা চরম আকার নেয়। তর্কাতর্কি পৌঁছয় হাতাহাতিতে।

অভিযোগ, সেই সময়েই হঠাত্‍ই তৃণমূলের কয়েকজন গরম জল ও খিচুড়ি ছুড়ে মারে। যদিও পাল্টা তৃণমূলের দাবি, বিজেপির লোকেরা তাদের দিকে গরম জল, খিচুড়ি ছোড়ে। পার্বণভূমি মুহূর্তে বদলে যায় রাজনীতির রণভূমিতে। শুরু হয় হাতাহাতি। এরইমধ্যে গুরুতর ৮জনকে সিয়ান মহকুমা হাসপাতালে ভর্তি করা হয়।

খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় আমোদপুর ফাঁড়ির পুলিশ। বুধবার পরিস্থিতি নিয়ন্ত্রণে এলেও বৃহস্পতিবার ফের ওই একই ইস্যু নিয়ে বচসা তৈরি হয় দুই পক্ষের। যার জেরে দুই তরফের মোট ৮জন আহত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছে।

প্রাথমিক ভাবে জানা গিয়েছে, ওই কালীপুজোর পরিচালন কমিটির দখলদারি নিয়ে গতবছর থেকেই বিবাদ চলছিল দুই রাজনৈতিক দলের মধ্যে। এবারে সেই বিবাদ তুঙ্গে।

আহত এক বিজেপি কর্মীর স্ত্রীর অভিযোগ, বিজেপি করার জন্যই এই হামলা। যদিও তৃণমূলের তরফে সেই অভিযোগ অস্বীকার করা হয়েছে। যে ৮জন এই ঘটনায় আহত হয়েছেন তাঁদের মধ্যে ৬জন বিজেপি কর্মী ও ২জন তৃণমূলকর্মী। এদের মধ্যে ১জন তৃণমূলকর্মী সিউড়ি সদর হাসপাতালে ভর্তি রয়েছেন।

ফের অস্বাভাবিক মৃত্যু, বেহালায় উদ্ধার মহিলার রক্তাক্ত দেহ

English summary
West Bengal assembly election 2021: TMC BJP Clash at Birbhum Sainthia
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X