• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

শ্মশানে ক্যাম্প খুলে বসেছে বিজেপি, মল্লারপুরে বিজেপির তাণ্ডব নিয়ে আক্রমণ তৃণমূল বিধায়কের

শশ্মানে ক্যাম্প খুলেছে বিজেপি। মল্লারপুর কাণ্ডে বিজেপির বিক্ষোভ নিয়ে পাল্টা আক্রমণ তৃণমূল কংগ্রেস বিধাক আশিস বন্দ্যোপাধ্যায়ের। তিনি অভিযোগ করেছেন কোনও কিছু পাচ্ছে না বিজেপি। তাই মরা নিয়ে টানাটানি করছে। যেখানেই কেউ মরছে বলে খবর পাচ্ছে সেখানেই ঝাঁপিয়ে পড়ে আন্দোলন শুরু করে দিচ্ছে।

বিজেপিকে আক্রমণ তৃণমূলের

বিজেপিকে আক্রমণ তৃণমূলের

মল্লারপুরে পুলিস হেফাজতে কিশোরের মৃত্যুর ঘটনা নিয়ে বিজেপি তোলপাড় শুরু করেছে। তাকে কটাক্ষ করে তৃণমূল কংগ্রেস সাংসদ আশিস বন্দ্যোপাধ্যায় বলেছেন, বিজেপি শশ্মানে ক্যাম্প পেতে বসেছে। যেখানে মরার গন্ধ পাচ্ছে সেখানে গিয়ে হাজির হচ্ছে। মমতা বন্দ্যোপাধ্যায়ের উন্নয়নের জোয়ারে আর কোনও কিছু ইস্যু পাচ্ছে না তাঁরা। মানুষের প্রতি বিজেপির কোনও দায়বদ্ধতাই নেই। কোনও রাজনৈতিক মিটিং মিছিলে মারা গিয়েছে এমন ঘটনা নয়। কোথাও কেউ মারা গেলেই সেখানে হাজির হয়ে যাচ্ছে বিজেপি। এক প্রকার মরা নিয়ে টানাটানি করছে তারা। এমনই কটাক্ষ করেছেন বিজেপি বিধায়ক।

 বিজেপির মিছিলে ধুন্ধুমার

বিজেপির মিছিলে ধুন্ধুমার

মল্লারপুরে সৌমিত্র খাঁেয়র নেতৃত্বে বিজেপির মিছিলে ধুন্ধুমার কাণ্ড ঘটে। পুলিস মিছিল আটকালে বিজেপি কর্মী সমর্থকদের সঙ্গে ধস্তাধস্তি শুরু হয়। তুমুল অশান্তি বাঁধে মল্লারপুরে। ওসির গ্রেফতারের দাবিতে বিক্ষোভ আন্দোলন চলবে হুঙ্কার দিয়েছেন বিজেপি সাংসদ।

 থানা ঘেরাও

থানা ঘেরাও

মল্লারপুরের ঘটনার প্রতিবাদে পর পর ৩ দিন রাজ্য জুড়ে থানা ঘেরাও কর্মসূচির ডাক দিয়েছে বিজেপি। আগামী ২, ৩, ৪ নভেম্বর রাজ্যজুড়ে থানা ঘেরাও কর্মসূচির ডাক দেওয়া হয়েছে। ৭ নভেম্বর নিহত বিজেপি কর্মীর পরিবারকে নিয়ে কলকাতায় মিছিল করবে বিজেপি যুব মোর্চা।

 ১২ ঘণ্টার বনধ

১২ ঘণ্টার বনধ

এদিকে আজ সকাল থেকেই বিজেপির ডাকে ১২ ঘণ্টার মল্লারপুর বনধ চলছে। সকাল থেকেই বন্ধ ছিল দোকান বাজার। বেলা বাড়তেই বিজেপির মিছিল ঘিরে উত্তাপ বাড়তে শুরু করে। বিজেপির পক্ষ থেকে অভিযোগ করা হয়েছে। মৃত কিশোরের বাবা-মাকে লুকিয়ে রেখেছে পুলিস।

English summary
TMC MLA slams Soumitra Khan and BJP over Mallarpur case
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X