• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

জাতীয় পতাকা উত্তোলন করতে পারে না, আবার সরকার চালাবে, দিলীপকে কটাক্ষ অনুব্রতর

Google Oneindia Bengali News

দেশাত্মবোধের বড়াই করে উল্টো জাতীয় পতাকা উত্তোলন। প্রজাতন্ত্র দিবসের প্রক্কালেই মুখ পুড়েছে বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষের। তাও আবার বীরভূমের দাপুটে তৃণমূল জেলা সভাপতি অনুব্রত মণ্ডলের এলাকাতেই ঘটেছে এই অঘটন। তাই সুযোগ হাতছাড়া করেননি অনুব্রতও। দিলীপের কাণ্ডকে কটাক্ষ করে বীরভূম জেলা তৃণমূল কংগ্রেস সভাপতি বলেছেন জাতীয় পতাকা উল্টো করে উত্তোলন করে তারা আবার সরকার চালাবে।

অনুব্রতর কটাক্ষ

অনুব্রতর কটাক্ষ

রামপুরহাটে বিজেপির দলীয় কার্যালয়ে উল্টো করে জাতীয় পতাকা উত্তোলনে করেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। সঙ্গে সঙ্গে খবর ছড়িয়ে পড়েছে ভোটমুখী বাংলায়। যাকে বলে একেবারে ভাইরাল হয়ে গিয়েছে। সঙ্গে সঙ্গে কটাক্ষ করেছেন বীরভূম জেলা তৃণমূলল কংগ্রেস সভাপতি অনুব্রত মণ্ডল। তিনি কটাক্ষ করে বলেছেন জাতীয় পতাকা ঠিক মতো তুলতে পারে না তারা আবার সরকার চালানোর দাবি করে।

উল্টো জাতীয় পতাকা উত্তোলন

উল্টো জাতীয় পতাকা উত্তোলন

প্রজাতন্ত্র দিবসের শুরুতেই বিপত্তি বিজেপিতে। সাত সকালে রামপুরহাটে বিজেপির কার্যালয়ে জাতীয় পতাকা উত্তোলন করতে গিয়েছিলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। আর সেখানেই ঘটল আঘটন। পতাকার দড়িতে টান দিতেই উড়ল উল্টো জাতীয় পতাকা। তড়িঘড়ি নিজেই ফের পতাকা নামিয়ে সেটা সোজা করে ফের উত্তোলন করেন। তাতে যে অস্বস্তি বেড়েছে বিজেপির তা স্পষ্ট হয়ে গিয়েছে।

গোষ্ঠী দ্বন্দ্ব বিজেপিতে

গোষ্ঠী দ্বন্দ্ব বিজেপিতে

সকালে উল্টো জাতীয় পতাকা উত্তোলনের পরে সন্ধেবেলা হরিণাভীতে নির্বাচনী কার্যালয়ের উদ্বোধনে গিয়ে ফের বিতর্ক জড়িয়েছেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। তাঁর সামনেই হাতাহাতিতে জড়িয়ে পড়েন বিজেপির দুই গোষ্ঠী। চরম বিশৃঙ্খলা তৈরি হয়। শেষে পুলিশ গিয়ে পরিস্থিতি সামাল দেয়।

 মমতাকে হুঁশিয়ারি

মমতাকে হুঁশিয়ারি

বিজেপির রাজ্য সভাপতি ভিক্টোরিয়ায় মমতাকে উদ্দেশ্য করে জয় শ্রীরাম স্লোগান নিয়ে মুখ খুলেছেন। তিনি কটাক্ষ করে বলেছেন এবার থেকে মমতা যেখানে যেখানে যাবেন সেখানে সেখানে জয় শ্রীরাম স্লোগান উঠবে। এই নিয়ে সোমবার পুরশুড়ার সভা থেকে মমতা বন্দ্যোপাধ্যায় সরাসরি আক্রমণ শানিয়েছেন বিজেপি বিরুদ্ধে। রাজনৈতিক ভাবে এর জবাব দেবেন তিনি হুঙ্কার দিয়েছেন মমতা।

English summary
TMC leader Anubrata Mandal slams BJP leader Dilip Ghosh on wrong flag hosting
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X