• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

পাত পেড়ে খেয়ে গিয়েছেন অমিত শাহ, বাসুদেব বাউলের মেয়ের ডিএড পড়ার ব্যবস্থা করলেন অনুব্রত

দু'দিন আগেই দেশের স্বরাষ্ট্রমন্ত্রী এসেছিলেন তাঁর বাড়িতে। এলাহি আয়োজন হয়েছিল গরিব বাসুদেব বাউলের কুটিরে। বাড়ির বারান্দায় বসে মধ্যাহ্ন ভোজন করেছিলেন অমিত শাহ। ঠিক তার দুদিন পরেই বাসুদেব বাউলের মেয়ের ডিএড পড়ার বন্দোবস্ত করে দিল তৃণমূল কংগ্রেস। বীরভূম জেলা সভাপতি অনুব্রত মণ্ডলেপ অফিসে গিয়ে দেখা করেন বাসুদেব বাউল। সঙ্গে সঙ্গে তাঁর মেয়ের পড়ার ব্যবস্থা করে দেন অনুব্রত। বাসুদেব বাইল অভিযোগ করেছেন অমিত শাহ খেয়ে গিয়েছেন। সাধ্যের বাইরে গিয়ে আপ্যায়ণ করেছেন কিন্তু তাঁকে বিন্দুমাত্র সাহায্য করেনি বিজেপি।

বাসুদেব বাউলের মেয়ের পড়ার ব্যবস্থা করল তৃণমূল

বাসুদেব বাউলের মেয়ের পড়ার ব্যবস্থা করল তৃণমূল

টাকা নেই তাই মেয়ের ডিএড পড়ার ইচ্ছে পূরণ করতে পারছিলেন না শান্তিনিকেতনের রতন পল্লির বাসিন্দা বাসুদেব বাউল। গরিব পরিবারের মেয়ের সেই পড়ার স্বপ্ন পূরণ করল তৃণমূল কংগ্রেস। মঙ্গলবার অনুব্রত মণ্ডলের অফিসে গিয়েছিলেন বাসুদেব বাউল। সঙ্গে সঙ্গে তাঁর মেয়ের ডিএড পড়ার বন্দ্যোবস্ত করে দেন বীরভূমের জেলা তৃণমূল কংগ্রেস সভাপতি অনুব্রত মণ্ডল। তৃণমূল কংগ্রেস নেতা বলেছেন, অমিত শাহ ওর বাড়িতে এসে খাওয়াদাওয়া করেছেন কিন্তু তাঁকে নিজের কথা জানাতে পারেননি বাসুদেব বাউল। ওরা নাটক করতে এসেছিল, নাটক করে চলে গিয়েছে।

 বাসুদেব বাউলের অভিযোগ

বাসুদেব বাউলের অভিযোগ

বাসুদেব বাউল এদিন অভিযোগ করেছেন, অত্যন্ত দরিদ্র তিনি। নিজে বাড়িতে রেশনের চাল খান। কেবল অমিত শাহ খাবেন বলে মিনিকিট চাল দাম দিয়ে কিনে এনে খাইয়েছিলেন। অমিত শাহ আসায় কিছুটা সুরাহা হবে আশা করেছিলেন। কিন্তু তার কোনও সুযোগই পাননি তিনি। অমিত শাহ এসে খাওয়াদাওয়া করে চলে গিয়েছেন। তারপরেই বিজেপি ভুলে গিয়েছে তাঁরা।

 তৃণমূলের ষড়যন্ত্র

তৃণমূলের ষড়যন্ত্র

বাসুদেব বাউলের অভিযোগ সঠিক নয় বলে পাল্টা দাবি করেছেন অনুপম হাজরা। তিনি বলেছেন প্রায় ১ ঘণ্টা অমিত শাহের সঙ্গে কথা হয়েছে বাসুদেব বাউলের। বিজেপি অনেক কিছুই করত। কিন্তু তিনি সেসময় দেননি। তৃণমূল কংগ্রেস জোর করে তাঁকে দিয়ে এই কথা বলাচ্ছে বলে অভিযোগ করেছেন অনুব্রত মণ্ডল। প্রসঙ্গত উল্লেখ্য বাঁকুড়ায় যে আদিবাসী পরিবারে মধ্যাহ্ন ভোজন করেছিলেন অমিত শাহ। সেই পরিবারের মেয়ের চিকিৎসার বন্দোবস্তও পরে রাজ্য সরকারের পক্ষ থেকে করা হয়েছিল।

 বোলপুরে মমতার মহামিছিল

বোলপুরে মমতার মহামিছিল

অমিত শাহের রোড শোয়ের পাল্টা মহামিছিল করবে তৃণমূল কংগ্রেস। আগামী ২৯ ডিসেম্বর বোলপুরে হবে মমতা বন্দ্যোপাধ্যায়ের মহামিছিল। সেই মিছিল আরও বড় করে করার পরিকল্পনায় রয়েছে তৃণমূল কংগ্রেস। এখন থেকেই তার প্রস্তুতিতে নেমে পড়েছে অনুব্রতরা। বোলপুর সাবডিভিশনের লোকেই ভরে যাবে মমতার মিছিল অমিতের রোড শোয়ের ভিড়ও ছাপিয়ে যাবে বলে হুঙ্কার িদয়েছেন অনুব্রত মণ্ডল।

English summary
TMC leader Anubrata Mandal help Basudeb Baul after Amit Shah eat his house
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X