• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ছত্রধরের করোনা রিপোর্ট নিয়ে সন্দেহ, ঝাড়গ্রামের সিএমওএইচকে নোটিস NIA-র

করোনা পজিটিভ রিপোর্ট দিয়ে আদালতে গড় হাজির ছিলেন ছত্রধর মাহাতো। তাঁর করোনা রিপোর্ট বিয়ে সন্দেহ প্রকাশ করেছেন এনআইএ-র তদন্তকারী আধিকারিকরা। এই নিয়ে ঝাড়গ্রামের সিএমওএইচের কাছে নোটিস পাঠিয়েছে এনআইএ। ঝাড়গ্রাম হাসপাতালে কোন চিকিৎসক করোনা রিপোর্টে সই করেছেন এবং কোন ল্যাব টেকনিশিয়ান করোনা পরীক্ষা করেছেন তাঁদের তথ্য জানতে চেয়েছেন এনআইএ আধিকারিকরা।

ঝাড়গ্রামের সিএমওএইচকে নোটিস NIA-র

তৃণমূলের রাজ্য কমিটিতে থাকা ছত্রধর মাহাতোর বিরুদ্ধে খুনের অভিযোগ রয়েছে। সেই মামলার শুনানিতে বারবার অনুপস্থিত থেকেছেন ছত্রধর মাহাতো। কোনও না কোনও অজুহাত দেখিয়ে উপস্থিত ছিলেন না তিনি। গত শুনানিতেও হাজিরা দেননি ছত্রধর। অনুপস্থিতির কারণ হিসেবে নিজের করোনা পজিটিভ রিপোর্ট পাঠিয়েছেন ছত্রধর।

কিন্তু তাঁর এই রিপোর্টে সন্তুষ্ট নয় এনআইএ। তারপরেই ঝাড়গ্রামের সিএমও এইচ প্রকাশ মৃধাকে নোটিস পাঠিয়েছে এনআইএ। নোটিসে ঝাড়গ্রাম হাসপাতালে যে চিকিৎসক ছত্রধর মাহাতোর করোনা রিপোর্টে সই করেছেন এবং যে ল্যাপ টেকনিশিয়ান ছত্রধরের করোনা পরীক্ষা করেছেন তাঁর সম্পর্কে তথ্য বিশদে জানতে চেয়েছেন এনআইএ আধিকারিকরা। তদন্তকারীরা মনে করছে জেরা থেকে বাঁচতেই একের পর এক অজুহাত দিয়ে চলেছেন তাঁরা।

English summary
NIA send notice to Jhargram CMOH to cross check Chatradhar Mahato coronavirus positve report
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X