• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

'সুষ্ঠু নির্বাচন হলে বিজেপিই জিতবে', কেষ্টর গড়ে দাঁড়িয়ে বার্তা মহাগুরুর

'সুষ্ঠু নির্বাচন হলে বিজেপিই জিতবে', কেষ্টর গড়ে দাঁড়িয়ে বার্তা মহাগুরুর
Google Oneindia Bengali News

সুষ্ঠু নির্বাচন হলে বিজেপিই জিতবে। অনুব্রতর গড়ে দাঁড়িয়ে এমনই বার্তা দিলেন মহাগুরু মিঠুন চক্রবর্তী। রবিবার ময়ুরেশ্বরে বিজেপি কর্মীদের সঙ্গে বৈঠক করেন তিনি। গত বুধবার থেকে জেলা সফর শুরু করেছেন বিজেপি নেতা এবং অভিনেতা মিঠুন চক্রবর্তী। পঞ্চায়েত ভোটের আগে গ্রাম বাংলায় মিঠুনের জনপ্রিয়তাকে হাতিয়ার করে মানুষের কাছে পৌঁছতে চাইছেন বিজেপি। সেকারণেই গ্রামবাংলার একেবারে মাঠে ময়দানে মিঠুনকে নিয়ে ঘুরতে দেখা যাচ্ছে বিজেপিকে।

বীরভূমে মিঠুন

বীরভূমে মিঠুন

রবিবার মিঠুন চক্রবর্তীর সভা ছিল হাইভোল্টেজ অনুব্রতর এলাকা বীরভূমে। বীরভূমের ময়ুরেশ্বরে বিজেপি কর্মীদের সঙ্গে বৈঠক করেন তিনি। বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার ছিলেন সঙ্গে। ময়ুরেশ্বরে সভাও করেন মিঠুন চক্রবর্তী। সেখানে বাসিন্দাদের অভাব অভিযোগও শোনেন তিনি। ২৩ নভেম্বর থেকে জেলা সফর শুরু করেছেন মিঠুন চক্রবর্তী। পুরুলিয়া দিয়ে শুরু করেছিলেন তিনি। সেখানেও সভা করে সাধারণ মানুষের অভাব অভিযোগ শুনেছিলেন মিঠুন চক্রবর্তী। আম জনতার কাছে পৌঁছতেই মিঠুনকে নিয়ে বিজেপির এই জেলা সফর বলে মনে করা হচ্ছে।

মিঠুনের বার্তা

মিঠুনের বার্তা

এদিন ময়ুরেশ্বরের সভা থেকে শাসক দল তৃণমূল কংগ্রেসকে নিশানা করেছেন মিঠুন চক্রবর্তী। তিনি বলেছেন রাজ্যে সুষ্ঠু নির্বাচন হতে দিচ্ছে না। সুষ্ঠু নির্বাচন হলে বিজেপিই জিতবে। কিন্তু শাসক দল সুষ্ঠু নির্বাচন হতে দিচ্ছে না বলে অভিযোগ করেছেন তিনি। সুষ্ঠু নির্বাচন হলে যদি তৃণমূল কংগ্রেস জেতে তাহলে তাঁকে স্যালুট। কিন্তু তিনি বলেছেন তাঁর বিশ্বাস সুষ্ঠু নির্বাচন হলে বিজেপিই জিতবে বাংলায়। রাজ্যে হিংসার পরিবেশ তৈরি করা হচ্ছে পঞ্চায়েত নির্বাচনের আগে এমনই অভিযোগ করেছে বিজেপি।

জেলায় জেলায় গুলি বোমা উদ্ধার

জেলায় জেলায় গুলি বোমা উদ্ধার

জেলায় জেলায় গুলি বোমা উদ্ধারের ঘটনা বাড়ছে। একাধিক জায়গায় বোমা ফেটে শিশু কিশোর আহত হয়েছে। মিনাখাঁয় তো তৃণমূল কংগ্রেস নেতার নিজের বাড়িতে বোমা ফেটে তাঁর ভাগ্নি মারা গিয়েছে। এছাড়া কেশপুর, কুলপি, নলহাটির পর রবিবার আবার কাউগাছিতে বোমা উদ্ধার হয়েছে। দিকে দিকে বোমা-গুলি উদ্ধারের ঘটনা বেড়ে যাওয়ায় উদ্বেগ প্রকাশ করেছে বিজেপি। রাজ্যে সন্ত্রাসের আবহ তৈরি করে পঞ্চায়েত ভোটে জেতার চেষ্টা করছে তৃণমূল কংগ্রেস। এমনই অভিযোগ করেছেন বিজেপি নেতারা।

 মিঠুনকে সামনে রেখে প্রচার

মিঠুনকে সামনে রেখে প্রচার

পঞ্চায়েত ভোটের আগে হঠাৎ করে মিঠুনকে সামনে রেখে কেন প্রচার চালাচ্ছে বিজেপি এই নিয়ে জল্পনা শুরু হয়েছে। একুশের ভোটের আগে বিজেপিতে যোগদান করেন মিঠুন চক্রবর্তী। তারপরে আর তাঁকে বড় একটা দেখা যায়নি। পুরভোটেও বিপুল হারে হেরেছে বিজেপি। এবার সামনে পঞ্চায়েত ভোট। গ্রামবাংলায় মিঠুন চক্রবর্তীর জনপ্রিয়তা এখনও রয়েছে। সেই জনপ্রিয়তাকে কাজে লাগিয়েই সেই ভোট ব্যাঙ্ক দখল করতে মরিয়া চেষ্টা চালাচ্ছে বঙ্গ বিজেপি শিবির।

English summary
BJP will win in West Bengal claimed Mithun Chakraborty
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X