• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

ভারতী ঘোষ সহ চার প্রাক্তন পুলিশকর্তাকে রামপুরহাট পাঠাচ্ছেন নাড্ডা! পাঁচ বড় আপডেট এক ক্লিকেই

বাংলার বুকে ভয়ঙ্কর পরিস্থিতি! তৃণমূল উপ-প্রধান খুনের পরেই গোটা রাত ধরে তান্ডব। একের পর এক বাড়িতে আগুন লাগিয়ে দেওয়া হয় বলে অভিযোগ। এমনকি বোমাবাজি করা হয় বলেও অভিযোগ। আর এই ঘটনায় চরম অস্বস্তিতে শাসকদল। যদিও তৃণমূলের তরফে ষ
  • |
Google Oneindia Bengali News

বাংলার বুকে ভয়ঙ্কর পরিস্থিতি! তৃণমূল উপ-প্রধান খুনের পরেই গোটা রাত ধরে তান্ডব। একের পর এক বাড়িতে আগুন লাগিয়ে দেওয়া হয় বলে অভিযোগ। এমনকি বোমাবাজি করা হয় বলেও অভিযোগ। আর এই ঘটনায় চরম অস্বস্তিতে শাসকদল। যদিও তৃণমূলের তরফে ষড়যন্ত্রের অভিযোগ করা হয়েছে।

Recommended Video

উপপ্রধানের মৃত্যুর সঙ্গে অগ্নিকাণ্ডের ঘটনার যোগ আছে কিনা তা খতিয়ে দেখা হচ্ছে, মন্তব্য ফিরহাদের

পাঁচটি বড় আপডেট এক ক্লিকেই

মূলত তৃণমূলকে কালিমালিপ্ত করতেই এই ঘটনা বলেও অভিযোগ। তবে এই ঘটনাকে ইস্যু করে শাসকের উপর চাপ বাড়াতে মরিয়া বিরোধীরা।

পাঁচ সদস্যের অনুসন্ধান টিম

ইতিমধ্যে এই ঘটনাকে ছোট আঙ্গারিয়ার সঙ্গে তুলনা করেছেন শুভেন্দু অধিকারী। এমনকি এই ঘটনায় দোষীদের চরম শাস্তি না হওয়া পর্যন্ত লাগাতার আন্দোলনের ডাক দিয়েছেন তিনি। এই অবস্থা বঙ্গ বিজেপির পাশে কেন্দ্রীয় নেতৃত্ব। ঘটনা সরজমিনে খতিয়ে দেখতে রামপুরহাটে বিশেষ দল পাঠাচ্ছে নাড্ডা। জানা গিয়েছে, পাঁচ সদস্যের অনুসন্ধান টিম পাঠানোর সিদ্ধান্ত নেওয়া হয়েছে। যেখানে রয়েছেন চার প্রাক্তন পুলিশ কর্তা। এছাড়াও রয়েছেন বিজেপির রাজ্য সভাপতি।

যাচ্ছেন বামফ্রন্টের একটি প্রতিনিধি দল-

জানা যাচ্ছে, মঙ্গলবার রাতেই রামপুরহাটের উদ্দেশ্যে রওনা দিয়েছেন বামফ্রন্ট চেয়ারম্যান বিমান বসু। যাচ্ছেন সিপিআই(এম)' র রাজ্য সম্পাদক মহম্মদ সেলিম। বুধবার বামফ্রন্টের প্রতিনিধিদল যাবে রামপুরহাটের বগটুই গ্রামে। গোটা গ্রাম সরজমিনে পরিদর্শন করবেন।

রাতে গ্রামে সিআইডির বিশেষ টিম-

জানা গিয়েছে রাতেই ঘটনাস্থলে পৌঁছালেন সিআইডি এবং ফরেন্সিকের আধিকারিকরা। প্রায় ঘন্টাখানেক ধরে পোড়া বাড়ি এবং আশেপাশের এলাকা পরীক্ষা করে দেখা হয়। অন্যদিকে সিআইডির তরফে বেশ কয়েকজনের বয়ান নেওয়া হয়েছে বলে জানা গিয়েছে।

একের পর এক গ্রামে আসছে মৃতদেহ

মঙ্গলবার সকালে ভয়াবহ ঘটনায় মৃত্যু হয় আটজনের। শুধুমাত্র একটি মাত্র বাড়ি থেকেই সাতজনের দেহ উদ্ধার করা হয়। যাদের মধ্যে বেশ কয়েকজন বাচ্চা আছে বলেও খবর। আর এরপর সেগুলি রামপুরহাট হাসপাতালে নিয়ে আসা হয়। জানা যাচ্ছে রাতেই সেই মৃতদেহগুলিকে গ্রামে নিয়ে আসা হয়। এবং জেলাশাসক এবং বিশাল পুলিশের ঘেরাটোপে দেহগুলিকে সমাধিস্ত করা হয় বলেও জানা গিয়েছে।

নিখোঁজ অগ্নিদগ্ধ এক কিশোর

জানা যাচ্ছে হাসপাতাল থেকে রহস্যজনক ভাবে নিখোজ এক অগ্নিদগ্ধ কিশোর। যে কিনা এই ঘটনার অন্যতম সাক্ষী বলে মনে করা হচ্ছে। ঘটনায় আগুনে অনেকটাই পুড়ে যায় ওই কিশোরের। হাসপাতালে চিকিৎসাও চলছিল। কিন্তু সন্ধ্যার পর থেকেই তাঁর খোঁজ নেই বলে খবর সংবাদমাধ্যমের। ইতিমধ্যে নিখোঁজ ডায়েরি হয়েছে বলেও খবর। যদিও এই বিষয়ে কোনও মন্তব্য করতে চাননি জেলাশাসক।

English summary
JP nadda is sending 4 ex IPS including Bharati Ghosh to Rampurhat
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X