• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

খালি হাতে বেরোবেন না! ২০২১-এর ভোটের আগে কীভাবে তৃণমূলের মোকাবিলা, বললেন দিলীপ ঘোষ

  • |

সিউড়ির সভা থেকে দলীয় কর্মীদের ওপর আক্রমণের বিরুদ্ধে সরব বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ (dilip ghosh)। এদিন তিনি কর্মীদের উদ্দেশে বলেন, খালি হাতে বেরোবেন না। বাড়ি থেকে বাঁশ কেটে নিয়ে বেরোবেন। যদিও তৃণমূলের (trinamool congress) তরফ থেকে বিজেপি কর্মীদের ওপরে হামলার অভিযোগ অস্বীকার করা হয়েছে।

মুর্শিদাবাদ : দিলীপ ঘোষের উদ্দেশ্যে কালো পাতাকা দেখিয়ে গো ব্যাক ধ্বনি

 বীরভূমের বিভিন্ন জায়গায় বিজেপি কর্মীদের বাধা দেওয়ার অভিযোগ

বীরভূমের বিভিন্ন জায়গায় বিজেপি কর্মীদের বাধা দেওয়ার অভিযোগ

এদিন দিলীপ ঘোষের সভা উপলক্ষে বিজেপি কর্মীরা ছিলেন সিউড়িমুখী। বোলপুরে শিমুলিয়ায় এক বিজেপি কর্মী শিঙ্গি নিয়ে সিউড়ির দিকে যাওয়ার সময় তাঁর বাইক লক্ষ্য করে গুলি চালানো হয় বলে অভিযোগ। তাঁর পাঁজরে গুলি লাগে। তাঁকে স্থানীয়রা হাসপাতালে ভর্তি করেন। এরপরেই এলাকা উত্তর হয়ে ওঠে। এলাকা এতটাই উত্তপ্ত ছিল যে পুলিশ প্রায় সাড়ে চারঘন্টা গ্রামেই বাইরেই দাঁড়িয়ে ছিল। খয়রাশোল, ইলামবাজারে বিজেপি কর্মীদের বাসে হামলা করা হয় বলে অভিযোগ। সাঁইথিয়াতে বিজেপি কর্মীদের বাধা দিলে, তাঁরা তির ধনুক নিয়ে রাস্তায় বসে পড়েন।

এবার ৫০ হাজার লোক নিয়ে সভা

এবার ৫০ হাজার লোক নিয়ে সভা

সিউড়িতে পৌঁছনোর আগেই সব খবরই পেয়ে গিয়েছিলেন দিলীপ ঘোষ। তিনি সভার মঞ্চ থেকে বলেন, বোলপুরে যেখানে বিজেপি কর্মীদের ওপরে হামলা করা হয়েছে, সেখানেই বিজেপি ৫০ হাজার লোক নিয়ে সভা করবে। তিনি বলেন, আগেও বিজেপি সভা করেছে, মিছিল করেছে, তখনও গাড়ি আটকানো হত, কর্মীদের ওপরে হামলা করা হত। তবে এদিনের হামলা আগের থেকে কমেছে। যেখানে হামলা হয়েছে, সেখানকার কর্মীরা জবাব দিয়েছেন বলে মন্তব্য করেছেন দিলীপ ঘোষ।

খালি হাতে বেরোবেন না

খালি হাতে বেরোবেন না

এদিন দিলীপ ঘোষ বলেন, খালি হাতে বেরোবেন না। তিনি নিদান দেন, বাড়ি থেকে বাঁশ কেটে নিয়ে আসবেন। তিনি বলেন, বিজেপি কর্মীরা মার খাওয়ার জন্য জন্মায়নি। তিনি দলের কর্মীদের উদ্দেশে বলেন, তৃণমূলের যারা হাত তুলবে, তা যেন ওদের শেষ হাত তোলা হয়। এমন ভাবে করবেন, যাতে সেই হাত দিয়ে আর ভাত খেতে না পারে।

পার্থ চট্টোপাধ্যায়ের কটাক্ষ

পার্থ চট্টোপাধ্যায়ের কটাক্ষ

তবে এদিনের সভায় দিলীপ ঘোষের নিদান নিয়ে কটাক্ষ করেছেন পার্থ চট্টোপাধ্যায়। তিনি বলেন, সকালে দিলীপ ঘোষ ব্যায়াম করেন বলে বোধ হয় মনে করছেন বাহুবলী দল তৈরি করবেন। তিনি বলেন রাজনৈতিক নেতা হতে গেলে বাহুবলী হতে চলে না। তিনি দিলীপ ঘোষের উদ্দেশে বলেন, মাথা ঠান্ডা রাখুন। তিনি কটাক্ষ করে আরও বলেন, বাংলার মানুষের প্রতি তাঁদের কোনই বার্তা নেই। শুধুই ক্ষমতা দখলের বার্তা।

খুনের হুমকির অভিযোগে দিলীপ ঘোষের বিরুদ্ধে মামলা

খুনের হুমকির অভিযোগে দিলীপ ঘোষের বিরুদ্ধে মামলা

প্রকাশ্য সভা থেকে দিলীপ ঘোষের বিরুদ্ধে উস্কানিমূলক কথা বলার অভিযোগ আগেও উঠেছে। যা নিয়ে তার বিরুদ্ধে একাধিক মামলাও দায়ের হয়েছে। এব্যাপারে দিলীপ ঘোষ বলেছিলেন, বিজেপি কর্মীদের বিরুদ্ধে হাজার বাজার মামলা দায়ের করা হয়েছে। তিনি খুন না করলেও খুনের মামলা দায়ের করা হয়েছে। তবে তিনি যদি খুব শুরু করেন, তাহলে যাঁরা এইসব মামলা করছেন, তাঁদের বংশ নির্মুল হয়ে যাবে। এবার দিলীপ ঘোষ এক পুলিশ আধিকারিকাকে হুঁশিয়ারি দিয়ে বলেছিলেন, যেদিন বিজেপি কর্মীদের গায়ে হাত পড়বে, সেনি তাঁর দেহ খুঁজে পাওয়া যাবে না। এরপরেই কোলাঘাট থানায় দিলীপ ঘোষের বিরুদ্ধে স্বতঃপ্রণোদিত মামলা করেছিল পুলিশ।

English summary
Face TMC workers with bamboo, Dilip Ghosh says fromn his Suri meeting
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X