• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

এবার অনুব্রত সামনেই উঠল দুর্নীতির অভিযোগ! বিড়ম্বনায় পড়ে কেষ্ট দিলেন যে আশ্বাস

  • |

বিধানসভা নির্বাচনের আগে দলের পরিস্থিতি যাচাই করে দেখছেন অনুব্রত মণ্ডল। প্রায় প্রতিদিনই ব্যস্ত থাকছেন বুথ কমিটির সভায়। দলের বুথ কমিটির সভাপতিরা কাজ না হওয়ার অভিযোগ তুলেছে। এবার এক বুথ সভাপতি অভিযোগ তুললেন দুর্নীতির। যা হল তা এক্কেবারে অনুব্রত মণ্ডলের সামনেই।

কাজ না হলে ভোট নেই দলের! অনুব্রত মণ্ডলের মুখের ওপর জবাব দলের মহিলা কর্মীর

আবাস যোজনা নিয়ে দুর্নীতির অভিযোগ

আবাস যোজনা নিয়ে দুর্নীতির অভিযোগ

রাজ্যের বিরোধীরা আবাস যোজনা নিয়ে জেলায় জেলায় দুর্নীতির অভিযোগ তুলেছেন। দুর্নীতির অভিযোগ তোলা হয়েছে অনুব্রত মণ্ডলের জেলা বীরভূমেও। কিন্তু তা এতদিন সীমাবদ্ধ ছিল বিরোধী শিবিরের মধ্যে। তৃণমূলে এই অভিযোগ উঠলেও, তা অতটা জোরাল ছিল না।

অনুব্রত মণ্ডলের সামনেই অভিযোগ

অনুব্রত মণ্ডলের সামনেই অভিযোগ

কিন্তু শুক্রবার যা হল, তা একেবারে অনুব্রত মণ্ডলের সামনে। দলের এক বুথ সভাপতি পঞ্চায়েত প্রধান, অঞ্চল সভাপতি এবং পঞ্চায়েত সমিচির সদস্যদের বিরুদ্ধে আবাস যোজনা নিয়ে দুর্নীতির অভিযোগ তুললেন। সিউড়ি ১ ব্লকের বুথ ভিত্তিক সভায় এই অভিযোগ তুললেন বুথ সভাপতি শেখ জসিমুদ্দিন। তিনি বলেন, প্রধান নিজে আবাস যোজনায় ঘর পেয়েছেন। তিনি দোতলা বাড়িতে বাস করছেন। কিন্তু প্রধানের বাড়ির আশপাশের কয়েকটি পরিবার ত্রিপল পর্যন্ত পায়নি বলে অভিযোগ করেছেন তিনি।

ব্যবস্থা নেওয়ার আশ্বাস অনুব্রতর

ব্যবস্থা নেওয়ার আশ্বাস অনুব্রতর

তিলপাড়া পঞ্চায়েত এলাকার বাসিন্দা শেখ জসিমুদ্দিনের অভিযোগের প্রক্ষিতে অনুব্রত মণ্ডল জানিয়েছেন, অভিযোগ খতিয়ে দেখে ব্যবস্থা নেওয়া হবে। সিউড়ি বিধানসভার পর্যবেক্ষক জানিয়েছেন, দলের ভাবমূর্তি খুণ্ণ করা নেতাকর্মীদের বরদাস্ত করা হবে না।

কথা মতো কাজ শুরু

কথা মতো কাজ শুরু

স্থানীয় সূত্রে খবর, তৃণমূলের অঞ্চল সভাপতির ক্ষমতা খর্ব করে সেখানে ৫ সদস্যের কমিটি গড়া হয়ে গিয়েছে প্রায় সঙ্গে সঙ্গেই।

English summary
Corruption allegation in front of Anubrata Mondal in a booth committee meeting in Birbhum
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X