• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

কোটি টাকার বেনামী সম্পত্তির হদিশ অনুব্রতের! ফিরহাদের 'বাঘ' মন্তব্যকে হাতিয়ার সিবিআইয়ের

  • |
Google Oneindia Bengali News

অনুব্রত মণ্ডলের নামে কোটি কোটি টাকার সম্পত্তির হদিশ পাওয়া গিয়েছে। শুধু তাই নয়, রাজ্যের এক মন্ত্রী অনুব্রত মণ্ডলকে বাঘ বলছে। তাহলে বুঝতে হবে কতটা প্রভাবশালী তিনি। আর এই মন্তব্যকে হাতিয়ার করেই তৃণমূল নেতার জামিনের তীব্র বিরোধীতা সিবিআইয়ের। যদিও দীর্ঘ শুনানি শেষে আদালত অনুব্রত মণ্ডলের জামিনের আবেদন খারিজ করে দেয়। শুধু তাই নয়, ফের একবার ১৪ দিনের জেল হেফাজতে পাঠানোর নির্দেশ সিবিআই আদালতের। ফলে আপাতত জেলেই কাটাতে হবে বীরভূমের বেতাজ বাদশাকে।

অনুব্রত কতটা প্রভাবশালী, রাজ্যের মন্ত্রীর বক্তব্যেই স্পষ্ট

অনুব্রত কতটা প্রভাবশালী, রাজ্যের মন্ত্রীর বক্তব্যেই স্পষ্ট

জেল হেফাজতের মেয়াদ শেষে আজ শুক্রবার ফের একবার আদালতে তোলা হয় অনুব্রত মণ্ডলকে। এদিন নতুন করে ফের জামিনের আর্জি জানান তিনি। কিন্ত্য সিবিআইয়ের তরফে তীব্র বিরোধীতা করা হয়। বিশেষ করে ফিরহাদ হাকিমের বাঘ মন্তব্যকে হাতিয়ার করে জামিনের বিরোধীতা করেন সিবিআইয়ের আইনজীবীরা। বলেন, 'অনুব্রত কতটা প্রভাবশালী, রাজ্যের মন্ত্রীর বক্তব্যেই স্পষ্ট। একটা জেলার বাঘ বলে তাঁকে দেখানো হচ্ছে বলে দাবি তদন্তকারী সংস্থার।

বাঘ বলে দাবি করেন ফিরহাদ

বাঘ বলে দাবি করেন ফিরহাদ

বলে রাখা প্রয়োজন, গত কয়েকদিন আগে অনুব্রত গড়ে দাঁড়িয়েই তাঁকে বাঘ বলে দাবি করেন ফিরহাদ। বলেন, বাঘকে খাঁচায় বন্দি করে রাখা যাবে না বেশিদিন। বাঘ বেরলেই শিয়ালরা ঢুকে যাবে বলেও চাঞ্চল্যকর দাবি করেন মেয়র। আর সেই বিষয়টিকেই হাতিয়ার করে এদিন সিবিআই। পাশাপাশি সাক্ষীদের হুমকি দেওয়া হচ্ছে বলেও বিস্ফোরক দাবি করে তাঁরা। বলেন অনুব্রত মণ্ডল জামিন পেলে প্রভাবিত করা হতে পারে। এছাড়াও বেনামে বিপুল সম্পত্তির হদিশ পাওয়া গিয়েছে বলেও এদিন দাবি সিবিআইয়ের।

 ১৫ কোটি টাকা বিভিন্ন অ্যাকাউন্টে জমা পড়েছে

১৫ কোটি টাকা বিভিন্ন অ্যাকাউন্টে জমা পড়েছে

এছাড়াও ১৫ কোটি টাকা বিভিন্ন অ্যাকাউন্টে জকমা পড়েছে বলেও দাবি করে সিবিআই। তাঁরা জানায়, এমন টাকা পাওয়া গিয়ছে একাধিক সাক্ষীকে জেরা করা হয়েছে। প্রত্যেকেই বলেছে যে অনুব্রত মণ্ডলের নির্দেশে এই টাকা পড়েছে। ফলে সেটা চুরির টাকা বলেও দাবি সিবিআইয়ের। অন্যদিকে যে কোনও শর্তে জামিন দাবি করেন অনুব্রত মণ্ডল। বলেন কলকাতাতে থাকব, বীরভূমে পা পর্যন্ত রাখব না। যদিও সেই দাবি কর্ণপাত করেনি আদালত। দীর্ঘ সওয়াল জবাব শেষে আদালত ফের একবার জেল হেফাজতের নির্দেশ শোনায় আদালত। কার্যত প্রভাবশালী তত্ত্বেই ফের একবার অনুব্রত মণ্ডলের জামিনের আবেদন খারিজ হয়ে যায়।

বলে রাখা প্রয়োজন, খুব শীঘ্রই অনুব্রত মন্দলকে জেরা করবে ইডি। আর সেই বিষয়ে আদালতে জানাতে চলেছে বলেও খবর।

'কলঙ্কিত হচ্ছে পুলিশ', অরুণিমা পালের হাতের কামড়ের ঘটনার নিন্দায় তৃণমূল সাংসদ সৌগত রায়'কলঙ্কিত হচ্ছে পুলিশ', অরুণিমা পালের হাতের কামড়ের ঘটনার নিন্দায় তৃণমূল সাংসদ সৌগত রায়

English summary
CBI mentioned in court that Firhad hakim called anubrata tiger, talks about anubrata's property
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X