• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

গ্রেফতার অনুব্রত মণ্ডল! গরুপাচার মামলায় বোলপুরের বাড়ি থেকে তুলে আনল সিবিআই

Google Oneindia Bengali News

শেষ পর্যন্ত সিবিআই-এর হাতে গ্রেফতার দোর্দণ্ডপ্রতাপ তৃণমূল (Anubrata Mondal) নেতা অনুব্রত মণ্ডল (Anubrata Mondal)। এদিন সকালে তাঁর বাড়িতে গিয়ে বেশ কিছুক্ষণ তল্লাশি চালায় সিবিআই (CBI)। সেই সময় বাড়ি ঘিরে রাখেন সিআরপিএফ জওয়ানরা। পরে অনুব্রত মণ্ডলকে নিয়ে বাড়ি থেকে বের হয়ে যান সিবিআই আধিকারিকরা। প্রসঙ্গত গরু পাচার মামলায় সাপ্লিমেন্টারি চার্জশিটে উল্লেখ ছিল দেহরক্ষী সায়গল হোসেনের নাম। সঙ্গে উল্লেখ ছিল অনুব্রত মণ্ডলের নামও।

তদন্তে অসহযোগিতার অভিযোগে গ্রেফতার

তদন্তে অসহযোগিতার অভিযোগে গ্রেফতার

সিবিআই সূত্রে খবর, তদন্তে অসহযোগিতার অভিযোগ আনা হয়েছে অনুব্রত মণ্ডলের বিরুদ্ধে। প্রসঙ্গত সিবিআই আধিকারিকরা ১০ বার তাঁকে তলব করলেও তিনি মাত্র একবার হাজিরা দিয়েছিলেন। গত দুটি সিবিআই তলবও শারীরিক অসুস্থতার দোহাই দিয়ে এড়িয়েগিয়েছেন। একবার গিয়েছিলেন এসএসকেএম-এ এবং পরেরবার বোলপুর মহকুমার হাসপাতালের চিকিৎসকদের বাড়িতে ডেকে বিশ্রাম লিখে দিতে চাপ দেন বলে অভিযোগ।

প্রায় দেড়ঘন্টা জেরার পরে গ্রেফতার

প্রায় দেড়ঘন্টা জেরার পরে গ্রেফতার

এদিন সকালে নটার বেশ খানিকটা পরে আটজনের মতো সিবিআই আধিকারিক প্রায় ১০০ জন কেন্দ্রীয় বাহিনীর জওয়ানদের সঙ্গে নিয়ে অনুব্রত মণ্ডলের বাড়িতে হানা দেন। বাড়ি থেকে নিরাপত্তারক্ষীদের বের করে দিয়ে বাড়ির ধকল নিয়ে নেন কেন্দ্রীয় বাহিনীর জওয়ানরা।
বাড়ির সবার কাছ থেকে মোবাইল নিয়ে নেওয়া হয়। বেশ কিছুক্ষণ তল্লাশিও চলে অনুব্রত মণ্ডলের বাড়িতে। পরে বেলা এগারোটা নাগাদ বাড়ি থেকে বের করে তাদের গাড়িতে তোলে সিবিআই।

 শারীরিক পরীক্ষার পরে আদালতে পেশ

শারীরিক পরীক্ষার পরে আদালতে পেশ

সিবিআই সূত্রে খবর তাঁকে প্রথমে বোলপুরের ক্যাম্প অফিসে নিয়ে গিয়ে জিজ্ঞাসাবাদ করা হবে। তারপর তাঁকে শারীরিক পরীক্ষাও করানোর কথা রয়েছে। এদিনই তাঁকে আসানসোল আদালতে হাজির করানো হতে পারে বলে জানা গিয়েছে। তবে এই প্রতিবেদন লেখা পর্যন্ত অনুব্রত মণ্ডলকে সরকারি ভাবে গ্রেফতারের খবর জানানো হয়নি সিবিআই-এর তরফে।

গরু পাচার মামলায় অভিযুক্ত অনুব্রত

গরু পাচার মামলায় অভিযুক্ত অনুব্রত

সিবিআই সূত্রে জানা গিয়েছে এদিন সকালে ভারতীয় দণ্ডবিধির ৪১এ ধারায় অভিযুক্ত হিসেবে নোটিশ দিয়েছে। এতদিন তাঁকে ভারতীয় দণ্ডবিধির ১৬০ ধারায় অভিযুক্ত করা হয়েছিল। এদিন অনুব্রত মণ্ডলকে গাড়িতে তোলার আগে তাঁর অক্সিজেন সিলিন্ডার গাড়িতে তোলা হয়।

বোলপুরে অনুব্রত মণ্ডলের দুয়ারে সিবিআই হানা, নিচুপট্টি এলাকার বাড়ি ঘিরে ফেলল আধাসেনাবোলপুরে অনুব্রত মণ্ডলের দুয়ারে সিবিআই হানা, নিচুপট্টি এলাকার বাড়ি ঘিরে ফেলল আধাসেনা

English summary
CBI arrest Anubrata Mondal from his Bolpur house in cattle smuggling case
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X