• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

Birbhum Murder: হাড় হিম করা হত্যাকাণ্ড! পঞ্চায়েত ভোটের আগে ফের রক্ত ঝড়ল বীরভূমে

এবার স্যুটআউট বীরভূমের পাঁচামিতে । বীরভূমের মহম্মদ বাজার থানার হাবরা পাহাড়ি গ্রামে গুলি করে খুন করা হল পাথর খাদানের এক শ্রমিককে। ঘটনায় গুরুতর জখম হয়েছেন আরও একজ্ন। মৃতের নাম ধানু শেখ। তিনি খাদানে ড্রিল করার কাজ করতেন।
  • |
Google Oneindia Bengali News

এবার স্যুটআউট বীরভূমের পাঁচামিতে । বীরভূমের মহম্মদ বাজার থানার হাবরা পাহাড়ি গ্রামে গুলি করে খুন করা হল পাথর খাদানের এক শ্রমিককে। ঘটনায় গুরুতর জখম হয়েছেন আরও একজ্ন। মৃতের নাম ধানু শেখ। তিনি খাদানে ড্রিল করার কাজ করতেন। আহতের হয়েছে ধানা হাঁসদা। তিনি প্রাথমিক শিক্ষক বলে জানা গিয়েছে। তাঁকে সিউড়ি সদর হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়েছে। ঘটনার তদন্ত শুরু করেছে মহম্মদ বাজার থানার পুলিশ ।

Birbhum Murder: হাড় হিম করা হত্যাকাণ্ড! পঞ্চায়েত ভোটের আগে ফের রক্ত ঝড়ল বীরভূমে

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, সোমবার রাত প্রায় ১১ টা নাগাদ মহম্মদ বাজারের হাবরা পাহাড়ি গ্রামে নিজেদের ক্লাবে বসে আড্ডা দিচ্ছিলেন ধানু শেখ এবং ধানা হাঁসদার মতো বেশ কয়েকজন। সেই সময় এক ব্যক্তি সাইকেলে এসে খুব কাছ থেকে বেশ কয়েক রাউন্ড গুলি চালায়। গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থলে মৃত্যু হয় ধানু শেখের। আহত হন ধানা হাঁসদা।

গুলি আওয়াজ পেয়ে বেরিয়ে আসেন আশপাশের বাসিন্দারা। দুজনকেই সিউড়ি সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। চিকিৎসকরা সেখানে ধানু শেখকে মৃত বলে ঘোষণা করেন। অন্যদিকে ধানা হাঁসদার চিকিৎসা শুরু হয়। স্থানীয় সূত্রে জানা গিয়েছে ধানু শেখ পাথর খাদানে কাজ করেন, তাঁর বাড়ি মুর্শিদাবাদে। অন্যদিকে ধানা হাঁসদা প্রাথমিক শিক্ষক।

ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। কে-কারা-কোন উদ্দেশে ধানু ও ধানার ওপরে হামলা চালাল তা খতিয়ে দেখছে পুলিশ। তবে স্থানীয়রা বলছেন, দুষ্কৃতীরা দুজনের পূর্ব পরিচিত। সেক্ষেত্রে ব্যক্তিগত কোনও আক্রোশ, নাকি কোনও পারিবারিক বিবাদ তা নিয়ে তদন্ত শুরু করেছে পুলিশ।

Weather News: মেঘলা আকাশের ভ্রুকুটির মধ্যে বাড়ল তাপমাত্রা! একনজরে বাংলার জেলাগুলির আবহাওয়ার পূর্বাভাসWeather News: মেঘলা আকাশের ভ্রুকুটির মধ্যে বাড়ল তাপমাত্রা! একনজরে বাংলার জেলাগুলির আবহাওয়ার পূর্বাভাস

English summary
Blood flows again in Birbhum before Panchayat Election as one died, another is injured in Mohammad Bazar
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X