• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

স্বাস্থ্যসাথী কার্ড করালেন বিজেপির রাজ্য সভাপতির পরিবার, দিলীপ কী করবেন, অনুব্রতর মন্তব্যে কীসের ইঙ্গিত

রাজ্য সরকারের স্বাস্থ্যসাথী প্রকল্পের বিরোধিতায় যাঁরা সবচেেয় বেশি সরব হয়েছেন সেই বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষের পরিবারই নিলেন মমতা সরকারের এই প্রকল্পের সুবিধা। দিলীপ ঘোষের ভাই-ভাইয়ের স্ত্রী সহ পরিবারের বেশ কয়েকজনকে দেখা গিয়েছে স্বাস্থ্য সাথী প্রকল্পের লাইনে। খবর প্রকাশ্যে আসতেই দিলীপকে নিশানা করতে ছাড়েননি বীরভূমের তৃণমূল কংগ্রেস সভাপতি অনুব্রত মণ্ডল।

২০০ আসনে জিতবে বিজেপি , দাবি দিলীপের
স্বাস্থ্যসাথী কার্ডের লাইনে দিলীপের পরিবার

স্বাস্থ্যসাথী কার্ডের লাইনে দিলীপের পরিবার

মমতা সরকারের স্বাস্থ্যসাথী প্রকল্প নিয়ে সবচেয়ে বেশি সরব হয়েছে বিজেপি। কেন্দ্রের আয়ুষ্মান ভারত প্রকল্প চালু করতে না িদয়ে স্বাস্থ্য সাথী প্রকল্প চালু করছে মমতা সরকার। একাধিকবার এই অভিযোগ করেছেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। সেই দিলীপ ঘোষের পরিবারকেই দেখা গেল স্বাস্থ্যসাথী কার্ডের লাইনে। দিলীপ ঘোষের সভাইয়ের স্ত্রী সহ পরিবারের বেশ কয়েকজনকে ঝাড়গ্রামে দুয়ারে সরকার প্রকল্পের লাইনে দাঁড়িয়ে স্বাস্থ্য সাথী প্রকল্পের কার্ড সংগ্রহ করতে দেখা গিয়েছে।

বিজেপির মণ্ডল সভাপতি দিলীপের ভাই

বিজেপির মণ্ডল সভাপতি দিলীপের ভাই

ঝাড়গামের গোপীবল্লভপুর ২ নম্বর ব্লকের বিজেপির মণ্ডল সভাপতি দিলীপ ঘোষের ভাই হীরক ঘোষ। এছাড়াও তাঁর আরেক ভাই সুকেশ ঘোষ জেলা সভাপতি। তাঁগের পরিবার যখন স্বাস্থ্য সাথী কার্ডের লাইনে দাঁড়িয়েছে স্বাভাবিক ভাবেই এই নিয়ে প্রশ্ন উঠতে শুরু করেছে। কয়েকদিন আগে পর্যন্ত দিলীপ ঘো। এই নিয়ে মমতা সরকারের বিরুদ্ধে তীব্র আক্রমণ শানিয়েছিলেন

অস্বস্তি ঢাকলেন দিলীপ

অস্বস্তি ঢাকলেন দিলীপ

ভাইদের কাণ্ড নিয়ে প্রকাশ্যে কোনও মুখ খোলেননি বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ । এদিকে দিলীপ ঘোষের পরিবারের লোকেদের দাবি, সহায়ক দলের সুবিধা পেতেই এই কার্ড করিয়েছেন তাঁরা। পরে অবশ্য দিলীপ ঘোষ বলেন রাজ্য সরকার যখন করিয়ে দিচ্ছে তখন সুবিধা নিয়ে অসুবিধা কোথায়। সূত্রের খবর শুধু স্বাস্থ্য সাথী প্রকল্পের কার্ডই নয় দিলীপ ঘোষের পরিবার অন্য আরও অনেক সরকারি প্রকল্পের সুবিধা পেয়ে থাকেন।

অনুব্রতর কটাক্ষ

অনুব্রতর কটাক্ষ

দিলীপের পরিবার সরকারি প্রকল্পের সুবিধা পাচ্ছে খবর পাওয়ার সঙ্গে সঙ্গে আক্রমণ করতে ছাড়েননি বীরভূম জেলা সভাপতি অনুব্রত মণ্ডল। তিনি বলেছেন পার্টিটা উঠে যাবে বুঝেই আগে থেকে সরকারি কার্জ করিয়ে রাখছে। অর্থাৎ দিলীপরা আগে থেকেই আত্মসমর্পণ করে ভোটের পরের পথ প্রস্তুত করে রাখছেন বলে কটাক্ষ করেছেন অনুব্রত মণ্ডল।

English summary
BJP leader chief Dilip Ghosh's family issued swastha sathi card
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X